• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

লংগদুতে পাশবর্তীর সাইড লাইনের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু

লংগদু (রাঙামাটি) প্রতিনিধি: / ২৯৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩১ জুলাই, ২০২১

নিজ বাগান পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎতের তারে স্পৃষ্ট হয়ে আব্দুল খালেক(৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩০ জুলাই) বিকালে রাঙামাটির লংগদু উপজেলার পশ্চিম বাইট্টাপাড়া এলাকায়।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, উপজেলার মাইনীমুখ ইউনিয়নের পশ্চিম বাইট্টাপাড়া এলাকায় শুক্রবার বিকালে আব্দুল খালেক(৭০) নামে ওই বৃদ্ধ নিজ বাগানে গাছের ডালপালা পরিস্কার করছিলেন। এ সময় বৃদ্ধের বাগানের ভিতর দিয়ে নিয়ে যাওয়া পাশবর্তী আব্দুল সাত্তারের কাছ থেকে আব্দুল ওহাব মিয়ার বিদ্যুৎতের সাইড লাইনের তারের সাথে লেগে বৈদ্যুতিক সখ খেয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় ওই বৃদ্ধ। পরে বৃদ্ধকে খুজতে গিয়ে নিজ বাগানে নিথর হয়ে পড়ে থাকতে দেখেন স্বজনরা। লংগদু থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে বৃদ্ধের মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত আব্দুল খালেক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না দতন্তের জন্য রাঙামাটি মর্গে প্রেরণ করা হবে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
লংগদু উপজেলা নির্বাহী অফিসার (ই্উএনও) মাইনুল আবেদীন বৃদ্ধের মৃত দেহ উদ্ধরের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। এসময় তিনি এলাকায় যত বৈদ্যুতিক সাইড লাইন নেওয়া হয়েছে সব লাইন আগামী একদিরে মধ্যে বিচ্ছিন্ন করার বিদ্যুৎ বিভাগের লোকজনদের নির্দেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ