• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

বরকলে অস্ত্রসহ ইউপিডিএফ (প্রসীত) দলের ৪ সন্ত্রাসী আটক

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটি: / ২৮০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩১ জুলাই, ২০২১

রাঙামাটির বরকলে পার্বত্য শান্তিচুক্তি বিরোধী ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ (প্রসীত) দলের ৪ সন্ত্রাসীকে অস্ত্র, গুলি ও বিভিন্ন সরন্জামাদিসহ​ আটক করেছে রাঙামাটি (সদর) জোন।

শনিবার (৩১ জুলাই) ভোরে বরকল উপজেলার ছোট কাট্টলী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকৃত ইউপিডিএফ সন্ত্রাসীরা হলেন, ১. অন্নাসং চাকমা (৪৫), ২. সায়মন চাকমা (৪০), ৩. সুরেন চাকমা (৩৬) ও ৪. অনিল চাকমা (১৯)।

এ সময় তাদের কাছ থেকে ১টি একে ২২ রাইফেল, ৭৭ রাউন্ড এ্যামুনিশন, ১টি ম্যাগাজিন, ১টি ওয়াকিটকি সেট, ১টি সোলার চার্জার, চাঁদা আদায়ের রশিদ ও নগদ অর্থ সহ অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়।রাঙামাটি (সদর) জোনের অধিনায়ক লেঃ কর্ণেল আমিনুল ইসলাম (পিএসসি) বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে অভিযান চালিয়ে ইউপিডিএফ (প্রসীত) দলের উক্ত সন্ত্রাসীকে আটক করা হয়েছে।

তিনি বলেন, উক্ত অভিযানটি পার্বত্য চট্টগ্রামের অস্ত্রধারী সন্ত্রাসী, চাঁদাবাজ ও আঞ্চলিক সশস্ত্র সংগঠন গুলোর বিরুদ্ধে একটি সফল অভিযান এবং পার্বত্য চট্টগ্রামে শান্তি বজায় রাখতে নিরাপত্তা বাহিনীর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। এ সকল সশস্ত্র সন্ত্রাসী ও চাঁদাবাজদের গ্রেফতারের ফলে নিরীহ জনমনে স্বস্তি পরিলক্ষিত হবে বলে তিনি আশা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ