বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:০৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

রামগড়ে পৌরমেয়র কর্তৃক প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণ

রামগড় প্রতিনিধিঃ
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ২৮২ জন পড়েছেন

খাগড়াছড়ির রামগড়ে চলমান করোনার প্রার্দুভাবে কর্মহীন ও হতদরিদ্রের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ত্রাণ রামগড় পৌরসভায় বিতরণ করা হয়েছে।

চলমান মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারাদেশে চলছে কঠোরতম লকডাউন, এ পরিস্থিতিতে শ্রমজীবী,হতদরিদ্র মানুষ কর্মহীন হ ওয়াতে প্রধানমন্ত্রী”র উপহার, স্বাস্থ্যবিধি মেনে রামগড় পৌরসভার ৯টি ওয়াডে ১এক হাজার জন পরিবারের মাঝে ত্রাণ – মাস্ক বিতরণ করা হয় রামগড় পৌরসভার মাঠ প্রঙ্গনে।

২৯ জুলাই সকাল ১০টা থেকে দিনব্যাপী রামগড় পৌরসভার সার্বিক সহযোগিতা পৌর কার্যালয়ে প্রধানমন্ত্রী” র এই উপহার খাদ্য সামগ্রী পাহাড়ি এবং বাঙ্গালী পরিবারের মাঝে ১০ কেজি চাউলসহ মাস্ক বিতরণ করেন রামগড় পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান (কাজী রিপন)।ত্রাণ বিতরণ কালীন মেয়র বলেন চলমান মহামারী করোনা প্রার্দুভাবের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র উপহার ত্রাণ সামগ্রী বিতরণ সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য পৌরসভার একটি ক্ষুদ্র প্রয়াস মাত্র। বর্তমানে এরূপ কার্যক্রম চলমান রয়েছে। এসময় তিনি সকলকে স্বাস্থ্যবিধি মানাসহ মাস্ক পরিদানের আহবান জানান।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন,রামগড় উপজেলা আইসিটি প্রোগ্রামার রেহান উদ্দিন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী সমর মজুমদারসহ বিভিন্ন ওয়াডের কাউন্সিলরসহ পৌরসভার দ্বায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা- কর্মচারী বৃন্দ ও স্থানীয় গনমাধ‍্যমকর্মীগন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com