• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

চরফ্যাসনে বিয়ের জন্য যু্বকের বিষপানে আত্নহত্যা

চরফ্যাসন প্রতিনিধিঃ / ৫৬৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

ভোলার চরফ্যাসন উপজেলার শশীভূষণে নিজের পছন্দের প্রেমিকার সাথে বিয়ে করতে না পেরে মোঃ.রিয়াজ(১৮) নামের এক যুবকের বিষপানে আত্নহত্যার খবর পাওয়া গেছে। বুধবার রাতে রসুলপুর ইউনিয়নের উত্তর আইচা গ্রামে নিহতের বসত ঘরে এঘটনা ঘটে।

বৃহস্পতিবার শশীভূষণ থানা পুলিশ খবর পেয়ে যুবকের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে পাঠিয়েছেন। নিহত যুবক রসুলপুর ইউনিয়নের উত্তর আইচা গ্রামের ৯নং ওয়ার্ডের মিলন ভুলাইর ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, নিহত রিয়াজ কয়েক মাস যাবত অপরিচিত এক মেয়ের সাথে মোবাইল ফোনে কথা বলছিলেন। মোবাইল ফোনে ওই মেয়ের সাথে তার প্রেম প্রনয় গড়ে উঠে। বুববার ওই মেয়েকে বিয়ে করার জন্য পরিবারকে চাপ দেন। তার অবিবাহিত বড় ভাই থাকায় পরিবারের থেকে বিয়েতে সম্মতি পাননি যুবক রিয়াজ। এনিয়ে তার পরিবারের সাথে তর্ক বাধে। রাতে খাবার খেয়ে পরিবারের সদস্যরা ঘুমিয়ে পরেন । রাতে পরিবারের সদস্যদের অগোচরে ঘরে থাকা চালের পোকাদমনের বিষক্রিয়াজাতীয় ট্যাবলেট খেয়ে নেন রিয়াজ। ঘটনাটি পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়।
শশীভূষণ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান,নিজের প্রেমিকাকে বিয়ে করতে পরিবারের সম্মতি না পেয়ে ওই যুবক বিষপানে আত্নহত্যা করেছেন বলে ধারনা করা হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে ভোলা মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ