• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

দৌলতদিয়ায় জম্মদিনে খাবার বিতরণ করলেন নাজমুল ফারাবী

আবুল হোসেন, রাজবাড়ী প্রতিনিধিঃ / ৩৩৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ জুলাই, ২০২১

রাজবাড়ি গোয়ালন্দের জম্মদিন উপলক্ষে পথ শিশু ও দুস্থদের মাঝে খাবার ও মার্স্ক বিতরণ করেছেন আলোডন সামাজিক কল্যান সংগঠনের প্রতিষ্ঠা,প্রধান উপদেষ্টাও গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক নাজমুল ফারাবী।
২৭ জুলাই মঙ্গলবার রাত ৮ টায় দৌলতদিয়া রেল ষ্টেশন এলাকায় পথ শিশু ও সুস্থ্য দের মাঝে ২০০ প্যাকেট খাবার ও ২০০ পিছ মার্স্ক বিতরণ করা হয়। নাজমুল ফারাবী গোপালগঞ্জ বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্র। তার ২২ তম জম্মদিন উপলক্ষে খাবার বিতরণের উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান সম্বয়ক মেহমুদ আব্বাস, সাধারন সম্পাদক বিল্লাল ফকির, সহ- সভাপতি তুষার বেপারী, সাংগঠনিক সম্পাদর জাহাঙ্গীর আলম,নয়ন প্রামানিক, রুবেল আহাম্মেদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ