• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

লকডাউনের ষষ্ঠ দিনেও খাগড়াছড়িতে কঠোর প্রশাসন

আল মামুন, নিজস্ব প্রতিবেদকঃ / ৩২৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ জুলাই, ২০২১

লকডাউনের ষষ্ঠ দিনেও খাগড়াছড়িতে কঠোর প্রশাসন। বুধবার (২৮ জুলাই ২০২১) সকাল থেকে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশ সার্জেন্টদের চেক পোষ্ট বসিয়ে নজরদারী, হেলমেট বিহীন চালকদের জরিমানাসহ লকডাউন চলাকালে সরকার ঘোষিত আইন মেনে চলা প্রশাসনের তৎপরতা ছিল চোঁখে পড়ার মত।

অন্যদিকে খাগড়াছড়ি জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটরা ছিল সরব। আইন অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ,জরিমানাসহ আইন ভঙ্গকারীদের কঠোর সর্তকবার্তা দেন তারা। একই সাথে বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়া, বিশেষ প্রয়োজনে বের হলে অবশ্যই মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

খাগড়াছড়ি পুলিশ সার্জেন্ট তরুণ দাস ও মো: ফারুক হোসেন জানান,আইন অমান্যকারীদের কোন ভাবে ছাড় দেওয়া হচ্ছে না। সকাল থেকে আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে মামলাসহ জেলা সদরের প্রবেশ মুখসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে চেক পোস্ট বসিয়ে লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণে কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান।

এদিকে-খাগড়াছড়িতে করোনা উপসর্গ নিয়ে আরো ২ জনের মৃত্যু হয়েছে। বেড়েছে করোনায় আক্রান্ত ও মৃত্যের সংখ্যা। এ নিয়ে খাগড়াছড়িতে করোনায় মারা গেছে ১৭ জন। গত ২৪ ঘন্টায় খাগড়াছড়িতে ৮৬ জনের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে আরও ৩৫ জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ২ হাজার ৪৯ জন। সুস্থ হয়েছে ১ হাজার ১শ ৫৮ জন।

খাগড়াছড়ির সিভিল সার্জন ডাক্তার নুপুর কান্তি দাস জানান, চলতি মাসে জেলায় এক হাজার ৩শ ৬৯ জনের নমুনা পরীক্ষায় ৯শ ৮৯ জনের শরীরে করোনা পজিটিভ বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ