শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:৩৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

রামগড়ে ১৪ জনকে ভ্রাম‍্যমাণ আদালতের জরিমানা

রামগড় প্রতিনিধিঃ
  • প্রকাশিত : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ২০৯ জন পড়েছেন

খাগড়াছড়ি জেলার রামগড়ে কঠোরতম বিধিনিষেধের ৬ষ্ঠ দিনেও মাঠে রয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (এক্সিকিউটিভ ম‍্যাজিস্ট্রেট)মু.মাহমুদ উল্লাহ মারুফ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি)উম্মে হাবিবা মজুমদার।বুধবার (২৮ জুলাই ) সরকারী নির্দেশনা বাস্তবায়নে মাঠে তৎপর ছিলেন তারা।

সরেজমিনে দেখা গেছে সকাল ১১- ১টা পর্যন্ত কঠোরতম বিধিনিষেধ কার্যকরে (ইউএনও) মু.মাহমুদ উল্লাহ মারুফ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করেন। এ সময় খাগড়াছড়ির রামগড় বাজার সহ -আশে পাশের এলাকায় অভিযান পরিচালনা করে ১৪জনকে ৬হাজার ২শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট) মু.মাহমুদ উল্লাহ মারুফ এর নেতৃত্বে অভিযানে সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মজুমদার ও রামগড় থানার উপপরিদর্শক (এসআই)পুলিশ এবং আনসার ভিডিপি”র সদস্যরা উপস্থিত ছিলেন। ভ্রাম‍্যমাণ অভিযানে বিজিবির একটি দলও সহায়তা করেন।

অভিযান পরিচালনাকালে জনসাধারণকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ জানানো হয় এবং বিধিনিষেধ এর আওতাধীন দোকান পাট সমুহ বন্ধ রাখার জন্য বলা হয়।

রামগড় উপজেলা নির্বাহী অফিসার মু.মাহমুদ উল্লাহ মারুফ , গণমাধ্যমকর্মীদের জানান, সরকার ঘোষিত কঠোরতম বিধিনিষেধ কার্যকরে উপজেলা ও পুলিশ প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com