• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ

গোয়ালন্দ থানা পুলিশের অভিযান  ৫শ পিস ইয়াবা, গাঁজাসহ গ্রেপ্তার ৩

আবুল হোসেন, রাজবাড়ী প্রতিনিধিঃ / ২১৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ জুলাই, ২০২১

রাজবাড়ীর গোয়ালন্দে পৃথক অভিযানে ৫’শ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫’শ গ্রাম গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

বুধবার (২৮জুলাই) দুপুরে এক এজাহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

মঙ্গলবার (২৭জুলাই) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার দৌলতদিয়া ঘাট টার্মিনাল এলাকা থেকে ৫’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ শেখ রাসেল (২৫) ও দেবগ্রামের তেনাপচা এলাকা থেকে ৫’শ গ্রাম গাঁজাসহ বাবু ফকির (৩৩), লিটন মন্ডল (৩৫)কে গ্রেপ্তার করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, দৌলতদিয়া বাহিরচর শাহাদাত মেম্বার পাড়ার বাবুল শেখের ছেলে শেখ রাসেল, গোয়ালন্দ পৌরসভার দেওয়ান পাড়ার কুব্বাত ফকিরের ছেলে মো. বাবু ফকির এবং দেবগ্রাম ইউনিয়নের মৃত নুরু মন্ডলের ছেলে মো. লিটন মন্ডল।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। আসামীদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বুধবার রাজবাড়ী বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ