মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

গোয়ালন্দ থানা পুলিশের অভিযান  ৫শ পিস ইয়াবা, গাঁজাসহ গ্রেপ্তার ৩

আবুল হোসেন, রাজবাড়ী প্রতিনিধিঃ
  • প্রকাশিত : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৯৯ জন পড়েছেন

রাজবাড়ীর গোয়ালন্দে পৃথক অভিযানে ৫’শ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫’শ গ্রাম গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

বুধবার (২৮জুলাই) দুপুরে এক এজাহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

মঙ্গলবার (২৭জুলাই) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার দৌলতদিয়া ঘাট টার্মিনাল এলাকা থেকে ৫’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ শেখ রাসেল (২৫) ও দেবগ্রামের তেনাপচা এলাকা থেকে ৫’শ গ্রাম গাঁজাসহ বাবু ফকির (৩৩), লিটন মন্ডল (৩৫)কে গ্রেপ্তার করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, দৌলতদিয়া বাহিরচর শাহাদাত মেম্বার পাড়ার বাবুল শেখের ছেলে শেখ রাসেল, গোয়ালন্দ পৌরসভার দেওয়ান পাড়ার কুব্বাত ফকিরের ছেলে মো. বাবু ফকির এবং দেবগ্রাম ইউনিয়নের মৃত নুরু মন্ডলের ছেলে মো. লিটন মন্ডল।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। আসামীদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বুধবার রাজবাড়ী বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com