• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

মহালছড়ি উপজেলায় সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

রিপন ওঝা, নিজস্ব প্রতিবেদক, মহালছড়িঃ / ৪৮৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

মহালছড়িতে আজ মঙ্গলবার বিকাল ৫.০০টায় মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

কোভিড-১৯ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে নূন্যতম সামাজিক দূরত্ব বজায় রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি লিটন আচার্য্য এর সভাপতিত্ব ও এব১ সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম সঞ্চালনা করেন।

উক্ত অনুষ্ঠানে সাবেক উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি চিন্তাহরণ শর্মা, সাবেক প্রচার সম্পাদক নন্দন দে, ২নং ওয়ার্ডের নির্বাচিত জনপ্রতিনিধি সাবেক ছাত্রনেতা সাবেক উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক অপু দাশ, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি দীপন ধর,বঙ্গবন্ধু সৈনিক লীগ সভাপতি বাবলু চৌধুরী ও উপজেলা ছাত্রলীগ সভাপতি জিয়াউর রহমান ও সমর্থক নেতাকর্মীগণসহ স্থানীয় সাংবাদিক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, ১৯৯৪ সালের ২৭ জুলাই দিকে মেধাবী ও পরিচ্ছন্ন ছাত্রনেতা কর্তৃক জননেত্রী শেখ হাসিনা পরামর্শে প্রতিষ্ঠাতা সভাপতি আফম বাহা উদ্দিন নাসিম ও সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথের নেতৃত্বে প্রতিষ্ঠিত হয়েছিল।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ