• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

লংগদুতে একসাথে তিন সন্তানের জন্ম

মোঃ আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ৪৫৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

রাঙামাটির লংগদুতে এক প্রসূতি মা একসাথে তিন সন্তানের জন্ম দিয়েছে। মঙ্গলবার (২৭ জুলাই) সকালে মাইনীমূখের রাবেতা হাসপাতালে এ তিন শিশুর জন্ম হয়। উপজেলার বগাচত্বর ইউনিয়নের গাউসপুর এলাকার পারুল বেগম ও আবু সাইদ দম্পতির ঘর আলো করে জন্ম নিলো এ তিন শিশু। শিশু তিনজন এবং তাদের মা সুস্থ আছেন বলে নিশ্চিত করেছেন হাসপাতালের চিকিৎসক ডা. আবু তালহা।
ডা. আবু তালহা জানান, সোমবার সন্ধ্যায় প্রসব বেদনা নিয়ে প্রসূতি পারুল বেগম হাসপাতালে আসলে আমরা তার আল্ট্রাসনোগ্রাফি করি। তখনই বুঝতে পারি প্রসূতির গর্ভে তিনটি শিশু আছে। মঙ্গলবার সকাল ৭টা ৫০মিনিটে সফলভাবে নরমাল ডেলিভারি করানো হয়েছে। নবজাতক শিশুদের ওজন কম হওয়ায় তাদেরকে খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।

এ দিকে একসাথে তিন শিশুর জন্ম হওয়ার খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দনের বন্যায় ভাঁসছে তাদের পিতা-মাতা ও হাসপাতাল কর্তৃপক্ষ। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন হাসপাতালের চিকিৎসক ডা.আবু তালহা। তিনি তার ফেসবুক একাউন্টে তিনি লিখেন, ‘আলহামদুলিল্লাহ। জীবনে এই প্রথম রাবেতা হাসপাতালে এক প্রসূতি মায়ের ৩ বাচ্চার নরমাল ডেলিভারি। গত কালকে যখন আল্ট্রাসনোগ্রাফি করি তখনই আমার এক অন্যরকম অনুভূতি হইছিল ৩ বাচ্চা দেখে। আরও আবাক হয়েছি যখন দেখি ৩টি বাচ্চাই ছেলে বাচ্চা। আজ সকাল ৭.৫০ এ তাদের এই বিষন্নতায় ভরা পৃথিবীতে আগমন ঘটে।’
শিশুদের পিতা আবু সাইদ জানান, একসাথে তিন শিশুর জন্ম হওয়ার খবরে আমাদের পুরো পরিবার খুব খুশি। তবে তাদের ওজন কম হওয়ায় কিছুটা দুঃশ্চিন্তায় আছি। বর্তমানে খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে শিশুদের ভর্তি করা হয়েছে। এখানে চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে কিছুদিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ