মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:১৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

রাঙ্গামাটিতে সেনাবাহিনীর অভিযানে জেএসএস সন্ত্রাসী আটক, অস্ত্র ও গুলি উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৩৬৭ জন পড়েছেন

রাঙ্গামাটি জেলাধীন কাপ্তাই জোনের অন্তর্গত ভালুকিয়াপাড়া হতে অবৈধ অস্ত্র ওগোলাবারুদসহ
জেএসএস (মূল) এর সন্ত্রাসী ও চাঁদা কালেক্টর আটক করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

২৬ জুলাই রবিবার রাতে কাপ্তাই জোনের আওতাধীন রাইখালী টেম্পোরারি অপারেটিং বেস (টিওবি) হতে ৬ কিঃ মিঃ দক্ষিণ পূর্বে ভালুকিয়াপাড়া এলাকায় সিনিঃ ওয়াঃ অফিঃমোঃ নাজমুল হক এর নেতৃত্বে একটি সেনাদল বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযান পরিচালনার সময় বিজয় তংচংঙ্গ্যা (৩২) সন্ত্রাসীকে ০১টি দেশীয় বন্দুক এবং ০৪ রাউন্ড এ্যামুনেশনসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি জেএসএস (মূল) এর সক্রিয় সন্ত্রাসী এবং চাঁদা সংগ্রহকারী। গ্রেফতারকৃত সন্ত্রাসী’কে বিস্তারিত জিজ্ঞাসাবাদ এর জন্য ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। উল্লেখ্য যে, গ্রেফতারকৃত সন্ত্রাসী সে উসুইপ্রু মারমা হত্যা মামলার আসামি,সে দীর্ঘদিন যাবত পলাতক রয়েছে, জেএসএস (সন্তু) সন্ত্রাসী বিজয় তংচংঙ্গ্যা দীর্ঘদিন থেকে ভালুকিয়াপাড়া-সহ আশপাশের এলাকায় অস্ত্র প্রদর্শনের মাধ্যমে চাঁদাবাজী,ভয়ভীতিসহ নানা অপরাধের সাথে জড়িত ছিল বলে এলাকাবাসী জানায়,সেনাবাহিনীর এই অভিযানে সাধারণ জনগণের মনে স্বস্তি ফিরেছে বলেও জানায় এলাকাবাসী।
এই অভিযান পার্বত্য চট্টগ্রামে সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে একটি সফল অভিযান এবং পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃংখলা বজায় রাখতে সেনাবাহিনীর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে বাহিনীর পক্ষহতে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com