• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

রাঙামাটিতে দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা তুলে দিলেন জেলা প্রশাসক

শাহ আলম, রারঙামাটি: / ৪৩৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৬ জুলাই, ২০২১

রাঙামাটিতে করোনার কারণে কর্মহারা শ্রমজীবী বিভিন্ন শ্রেণী-পেশার দেড় শততাধিক পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী ও মানবিক সহায়তা প্রদান করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে সোমবার (২৬ জুলাই) বিকাল ৩টায় রাঙামাটি শিশু নিকেতন স্কুল মাঠ প্রাঙ্গণে এ দেড় শতাধিক পরিবারের হাতে তুলে দেওয়া হয় এই মানবিক সহায়তা।

এ সময় রাঙামাটি জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক মো: মামুন, নির্বাহী ম্যাজিষ্ট্র্রেট বোরহান উদ্দিনসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক মিজানুর রহমান বলেন, ‘করোনাসহ যে কোন দুর্যোগের সময় মানুষের পাশে সবসময় দাঁড়িয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। করোনাকালীন যাতে কোন গরীব, অসহায় দরিদ্রপীড়িত মানুষ অনাহারে না থাকেন সেজন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই মানবিক উপহার প্রদান করা হচ্ছে।’ তিনি আরো বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর এই মানবিক সহায়তা দেওয়া হয়েছে প্রায় দেড় শতাধিক পরিবারে। যেখানে প্রতিবন্ধীসহ বিভিন্ন শ্রেণী-পেশার নারী-পুরুষ রয়েছেন।’ তিনি বলেন, ‘এই কার্যক্রম চলমান থাকবে এবং পর্যায়ক্রমে অন্যদেরও সহায়তা দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ