• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

দীঘিনালায় সিএনজি মাহিন্দ্রা ইজিবাইক চালকদের মাঝে সহয়তা প্রদান

দিঘীনালা প্রতিবেদকঃ / ৪৩৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৬ জুলাই, ২০২১

চলমান কঠোর লকডাউনের কারনে সিএনজি-মাহিন্দ্রা- ইজিবাইক চালকেরা গাড়ি চালতে না পারা সংসার চালতে বেকায়দায় পড়েছে। জিআর কর্মসূচীর মাধ্যমে খাগড়াছড়ি দীঘিনালা উপজেলায় সিএনজি-মাহিন্দ্রা- ইজিবাইক ১২টি সমিতির মাধ্যমে ১১শত ৪১ জন চালকে ১০ কেজি করে ১১টন ৪১০ কেজি চাল বিতরন করেছ।

সোমবার(২৬জুলাই) উপজেলার ৫টি ইউনিয়নে ঘুরে ঘুরে সমিতির সদস্যদের মাঝে চাল তিবরন কর্মসূচী উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ উল্লাহ ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মোশফিকুর রহমান।
কবাখালী অটোমালিক সমবায় সমিতির সভাপতি বলেন, কঠোর লকডাউন সরকারী বিধি নিষেধ মেনে আমরা অটো গাড়ি বন্ধ রেখেছি। জরুরী রোগী ও টিকা কেন্দ্রে নিয়ে যাওয়া আর কাঁচা মালামাল পরিবহনে কিছু গাড়ি চলে। সরকার আমাদের কথা বিবেচনা করে গাড়ি চালকদের মানবিক সহায়তা প্রদান করে এতে আমরা অনেক উপকৃত হয়েছি।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ উল্লাহ বলেন, সরকারী কঠোর বিধি নিষেধ থাকায় সিএনজি-মাহিন্দ্রা- ইজিবাইক চালকের তাদের গাড়ি চালাতে পারছেনা, তাই জিআর কর্মসূচীর মাধ্যমে ১১শ৪১জনকে ১ কেজি করে চাল প্রদান করা হয়েছে। এবং সবাইকে বিধি নিষেধ ও স্বাস্থ্য বিবি মেনে চলা আহবান জানান।
সহায়তা পেয়ে মো: মাইনুল ইসলাম বলেন, লকডাউনে কারনে গাড়ি চালাতে না পারায় আমাদের সংসার চালাতে অনেক কষ্ট হচ্ছে সরকারী সহায়তা পেয়ে অনেক ভাল হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ