• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ

করোনা মোকাবেলায় কঠোর অবস্থানে গোদাগাড়ীর প্রশাসন

অলিউল্লাহ,রাজশাহীঃ  / ৬৭৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৬ জুলাই, ২০২১

রাজশাহী গোদাগাড়ীতে কঠোর বিধিনিষেধের মধ্য দিয়ে চলছে সর্বাত্মক লকডাউন।পারমিট বিহীন গাড়ী মাঝে মধ্যে দুয়েকটা দেখা গেলেও আইনের জালে আটকে যাওয়ার বিষয়টিও লক্ষণীয়। গোদাগাড়ীর প্রধান সড়কে সকল প্রকার গণপরিবহন নেমে এসেছে শূন্যের কোঠায়।

সার্জেন্ট শাহাদাতের কঠোর নজরদারীতে কাগজ বিহীন মোটরসাইকেল, অটোরিকশা,ভুটভুটি ও স্টিয়ারিং গাড়িতে নিয়মমাফিক মামলা ও জরিমানা করতেও দেখা গেছে।পন্য পরিবহন এবং জরুরী প্রয়োজনে যে সকল গাড়ী চলাচল করছে সেগুলোও থামিয়ে জিজ্ঞাসাবাদ করছেন সার্জেন্ট শাহাদত।অসুস্থ জনিত কারণে হাসপাতালে রোগি বাহী গাড়ী ব্যতীত অন্য গাড়ী গুলো কঠোর নজরদারীতে রাখছেন সার্জেন্ট শাহাদত। করোনা মহামারীর প্রাদূর্ভাবের ফলে মাস্কের বিষয়টিও গুরুত্ব দিয়ে দেখছেন তিনি।

সার্জেন্ট শাহাদত বলেন,আমরা সার্বক্ষণিক মহাসড়কে অবৈধ গাড়ী এবং করোনা মুক্ত রাখতে গণপরিবহন বন্ধে কাজ করছি।আমরা সরকারের সকল নির্দেশনা বাস্তবায়নে বদ্ধপরিকর।অকারণে বাহিরে বের হওয়া গাড়ী গুলো আমরা কঠোর নজরদারীতে পর্যবেক্ষণ করছি।

এ বিষয়ে জানতে চাইলে টি আই মোস্তাফিজুর রহমান খান বলেন,আমরা সবসময়ই দুর্ঘটনা এড়াতে অদক্ষ চালক,অবৈধ গাড়ী এবং পারমিট বিহীন গাড়ী চলাচল বন্ধে নিয়মিত কাজ করছি।আর যেহেতু এখন করনাকালীন সময় এখন তো কোন ভাবেই গণপরিবহন চলতে দেওয়া যাবে না।তাই আমরা অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে সকল প্রকার গণপরিবহন বন্ধে কাজ করে যাচ্ছি।নিয়ম মাফিক মামলা ও জরিমানাও করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ