রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

দীঘিনালায় সিএনজি মাহিন্দ্রা ইজিবাইক চালকদের মাঝে সহয়তা প্রদান

দিঘীনালা প্রতিবেদকঃ
  • প্রকাশিত : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৭৬ জন পড়েছেন

চলমান কঠোর লকডাউনের কারনে সিএনজি-মাহিন্দ্রা- ইজিবাইক চালকেরা গাড়ি চালতে না পারা সংসার চালতে বেকায়দায় পড়েছে। জিআর কর্মসূচীর মাধ্যমে খাগড়াছড়ি দীঘিনালা উপজেলায় সিএনজি-মাহিন্দ্রা- ইজিবাইক ১২টি সমিতির মাধ্যমে ১১শত ৪১ জন চালকে ১০ কেজি করে ১১টন ৪১০ কেজি চাল বিতরন করেছ।

সোমবার(২৬জুলাই) উপজেলার ৫টি ইউনিয়নে ঘুরে ঘুরে সমিতির সদস্যদের মাঝে চাল তিবরন কর্মসূচী উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ উল্লাহ ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মোশফিকুর রহমান।
কবাখালী অটোমালিক সমবায় সমিতির সভাপতি বলেন, কঠোর লকডাউন সরকারী বিধি নিষেধ মেনে আমরা অটো গাড়ি বন্ধ রেখেছি। জরুরী রোগী ও টিকা কেন্দ্রে নিয়ে যাওয়া আর কাঁচা মালামাল পরিবহনে কিছু গাড়ি চলে। সরকার আমাদের কথা বিবেচনা করে গাড়ি চালকদের মানবিক সহায়তা প্রদান করে এতে আমরা অনেক উপকৃত হয়েছি।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ উল্লাহ বলেন, সরকারী কঠোর বিধি নিষেধ থাকায় সিএনজি-মাহিন্দ্রা- ইজিবাইক চালকের তাদের গাড়ি চালাতে পারছেনা, তাই জিআর কর্মসূচীর মাধ্যমে ১১শ৪১জনকে ১ কেজি করে চাল প্রদান করা হয়েছে। এবং সবাইকে বিধি নিষেধ ও স্বাস্থ্য বিবি মেনে চলা আহবান জানান।
সহায়তা পেয়ে মো: মাইনুল ইসলাম বলেন, লকডাউনে কারনে গাড়ি চালাতে না পারায় আমাদের সংসার চালাতে অনেক কষ্ট হচ্ছে সরকারী সহায়তা পেয়ে অনেক ভাল হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com