• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম
তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত 

দিন বদলের প্রত্যয়ে দিওড় ইউনিয়নে একনিষ্ঠ ভাবে পরিশ্রম করেই যাচ্ছে আ: মালেক মন্ডল!

বিরামপুর প্রতিনিধিঃ / ৩৫৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৬ জুলাই, ২০২১

দিনাজপুরের বিরামপুর ৪-নং-দিওড় ইউনিয়ন বাসির কল্যাণে দীর্ঘদিন ধরে সর্বসাধারণের মাঝে নানানমুখী সেবাসহ সাহায্য সহযোগিতা করেই চলেছেন (বৈদাহার)গ্রামের বাসিন্দা আঃমালেক মন্ডল।গ্রাম অঞ্চলের অচল রাস্তাগুলি সচল রাখতে প্রতিনিয়ত তিনি নিরলসভাবে শ্রম দিয়ে যাচ্ছেন!জনগণের বন্ধু হয়ে জনদরদি হয়ে সকলের মাঝে বিরাজমান!

চলোমান মহামারী করোনা’র এই ক্লান্তিকালে সচেতনতা বৃদ্ধি সম্পর্কে নানানমুখী ত্রাণ সেবা ও মাস্ক বিতারণ করেই চলেছেন অবিরত। এবং করোনা যোদ্ধা হিসেবে তিনি ইউনিয়ন শ্রেষ্ঠ ও সর্বস্তরের মানুষের মুখে মুখে এক নামে পরিচিত একজন স্বেচ্ছাসেবক তরুণ প্রজন্মের উদিয়মান সমাজ সেবক ব্যাক্তিত্ব।সকল সেবার পাশাপাশি যুবসমাজ ও তরুণদের মাদকের বিষাক্ত সোবল থেকে দুরে রাখতে ইউনিয়নের প্রতিটি মাঠে মাঠে ও বিভিন্ন গ্রামের খেলোয়াড়দের খেলা-ধুলার বিভিন্ন সরঞ্জামাদিসহ সহযোগীতা করেই চলেছে সর্বত্র! মানবতার ফেরিওয়ালা হয়ে কাজ করে যাচ্ছেন!

এ-ব্যাপারে আঃমালেক মন্ডলের কাছ থেকে কিছু জানতে চাইলে তিনি বলেন,আমি মূলত একজন সাধারণ মানুষ হিসাবে মানবিক দায়িত্ব ও সরকারের নির্দেশনা এবং আমার শ্রদ্ধেয় দিকনির্দেশক মোঃ শিবলী সাদিক (এমপি)ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান মোঃখাইরুল আলম (রাজু) মামার অনু-প্রেরনায় এলাকার উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি মাত্র।পরিশেষে তিনি আরো বলেন,আমি আমার নিজস্ব অর্থায়নে সমর্থ অনুযায়ী যতটুকু সাহায্য সহযোগিতা করে যাচ্ছি ভবিষ্যতে ও যেন আরো বেশি বেশি সেবা সহযোগিতা করতে পারি,মর্মে তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ