রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মহালছড়িতে রতন কুমার শীলের গর্ভধারিনীর মৃত্যুতে সাংসদ ও খাপাজেপ চেয়ারম্যানের শোক প্রকাশ

রিপন ওঝা, নিজস্ব প্রতিবেদক, মহালছড়িঃ
  • প্রকাশিত : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৩৮ জন পড়েছেন

মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল ও বিশিষ্ট ঠিকাদার কাঞ্চন শীলের গর্ভধারিনী মাতা শ্রীমতি শকুন্তলা শীল নিজ বাসভবনে গতকাল শুক্রবার ২৩জুলাই রাত ৯.২০মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর বিষয়টি স্থানীয় ডাক্তার স্বপন চক্রবর্তী নিশ্চিত করেন।
পরিবারের সিদ্ধান্তক্রমে রাতে পারিবারিক শ্মশানে তাঁর শেষকৃত্য দাহক্রিয়া সম্পন্ন করা হয়েছে।
উক্ত এ মৃত্যুতে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা(এমপি) ও জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী(অপু) প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
সেই সাথে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠন, পৃথকভাবে ভাতৃপ্রতীম সংগঠন মহালছড়ি উপজেলা ছাত্রলীগ, মহালছড়ি কাঠ ব্যবসায়ী সমিতি, মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদ,মহালছড়ি প্রেসক্লাব এর পক্ষ হতে মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশসহ ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছেন।
সাংসদ ও খাপাজেপ চেয়ারম্যান শোক প্রেসবিবৃতিতে তিনি পবিত্র আত্মার শান্তি কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।
মৃত্যুকালে তাঁর বয়স ৯৪ বছর হয়েছিল এবং তিনি ২ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্যা নাতি-নাতনি আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com