• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

বেনাপোল লকডাউন বাস্তবায়নে মাঠে রয়েছে পোর্ট থানা পুলিশ

স্টাফ রিপোর্টার: / ৩৭২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৪ জুলাই, ২০২১

১৪ দিনের টানা লকডাউন নিশ্চিত করতে যশোরের বেনাপোলে কঠোর ভাবে মাঠে কাজ করছেন উপজেলা প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনী।

শনিবার (২৪ জুলাই) সকালে মেঘাচ্ছন্ন আকাশ আর বৃষ্টির মধ্যে ছাতা মাথায় করে নিজেদের দায়িত্ব পালনে ভূমিকা রেখেছেন প্রশাসনের কর্মকর্তারা।

৫ আগস্ট পর্যন্ত লকডাউন ঘোষণা করা হলে ১ম দিনের লকডাউন কিছুটা ঢিলেঢালা ভাবে গেলেও ২য় দিন থেকে তা বাস্তবায়নে কঠোর ভাবে পালন করছে প্রশাসন। পুলিশের সাথে সংঘবদ্ধ ভাবে সেনাবাহিনী টহল দিচ্ছে বেনাপোল সহ শার্শার অলিতে গলিতে। ২৩ জুলাই সকাল থেকে বিকাল পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা।

এদিকে শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা জানান, করোনা সংক্রমণ সারাদেশে দিন দিন বৃদ্ধি পাচ্ছে। কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ মাঠে কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ