• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সমাজসেবা মূলক কাজ করে যাচ্ছে আ:মালেক মন্ডল!

নিজস্ব প্রতিবেদকঃ / ৭৯১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৪ জুলাই, ২০২১

৪ নং দিওড় ইউনিয়নের সর্বস্তরের মানুষের কথা বেশি বেশি ভেবেই বিশিষ্ট সমাজ সেবক আঃমালেক মন্ডল প্রতিদিনই কোন না কোন ভাবে মানুষের কল্যাণে সর্বদাই নিয়োজিত আছেন।

তিনি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নিজ অর্থায়নে সাধ্য অনুযায়ী দুস্থ্য গরীব দুখী অসহায় মানুষের মাঝে শাড়ী,লঙ্গী,নগদ অর্থ ঈদ উপহার হিসেবে নিজে সরাসরি গ্রামে গ্রামে বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন।

তাই এবার দিওড় ইউনিয়ন নির্বাচনে দলমত নির্বিশেষে মালেক মন্ডলকে নির্বাচিত করে চেয়ারম্যান হিসেবে পেতে চায়! তরুণ প্রজন্মের নেতা এই আঃ মালেক মন্ডল বলেন,দীর্ঘদিন ধরে ইউনিয়নবাসীকে জনদূর্ভোগে ফেলে রেখেছে অতীতের চেয়ারম্যানরা,তারা ইউনিয়ন বাসীর কোন মানউন্নয়ন না করে ঠিক নিজেদের উন্নয়ন করেছে। বিশেষ করে এবার করোনা ভাইরাস মহামারি ও বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ইউনিয়নের জনপ্রতিনিধিদের তেমনটা দেখা যায়নি! দেখা গেছে শুধু অসহায় দরিদ্র মানুষের আহাজারি।কিন্তু তাদের আহাজারি দেখে আমি থেমে থাকতে পারিনি।আমার পক্ষ থেকে সাধ্যানুযায়ী এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি।যা কোন স্বার্থের জন্য নয় মানবতার জন্য তাদের পাশে দাঁড়িয়েছি বর্তমানেও মাস্ক বিতরন চলমান রেখেছি! আগামীতেও তাদের পাশে আমি থাকবো ইনশাআল্লাহ!

আঃ মালেক মন্ডল আরো বলেন আমি কোন মনোনয়ন পাওয়ার আশায় কিছু করছি না,আমি দিনাজপুর-৬-আসনের এমপি শিবলী সাদিক মহাদ্বয়ের নির্দেশনায় ও বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃখায়রুল আলম (রাজু)মামা’র অনুপ্রেরনায় প্রতিটি মুহূর্ত ইউনিয়ন বাসীর সেবা করে যাচ্ছি এবং আগামীতে একই ধারায় আমার চলোমান সকল সেবা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ