শনিবার, ০২ জুলাই ২০২২, ১০:৫৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

চুরি এবং হত্যা মামলার আসামী আটক করলো বাংলাদেশ সেনাবাহিনী, খাগড়াছড়ি সদর জোন

মোঃ ইমরান হোসাইনঃ
  • প্রকাশিত : বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ৩০৩ জন পড়েছেন

বুধবার (২১ জুলাই ২০২১) ০০৪৫ ঘটিকায় খাগড়াছড়ি সদর উপজেলার নারিকেল বাগান (হোটেল মাউন্ট ইন) এলাকায় মেরিজ টোবাকো কোম্পানীর গোডাউনে চুরির সময় উক্ত কোম্পানীর কর্মচারী এল্টু চাকমা (২৬), মাইসছড়ি, মহালছড়ি, খাগড়াছড়িকে মোঃ সাজু মিয়া (২১), উত্তর গঞ্জপাড়া, সদর, খাগড়াছড়ি গুরুতরভাবে আহত করে এবং আশঙ্কাজনক অবস্থায় ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে আহত ব্যক্তিকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নেয়া হয় এবং কর্তব্যরত চিকিৎসক এল্টু চাকমা (২৬), মাইসছড়ি, মহালছড়ি, খাগড়াছড়িকে মৃত বলে ঘোষনা করেন।

এ বিষয়ে সংবাদ প্রাপ্ত হওয়া মাত্রই (রাতে) খাগড়াছড়ি সদর জোন তাৎক্ষণিক তল্লাশী অভিযান পরিচালনা করে। পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২১ জুলাই ২০২১ তারিখ ১১৩০ ঘটিকায় (ঘটনার প্রায় ১১ ঘন্টার মধ্যে) আসামী মোঃ সাজু মিয়া (২১), উত্তর গঞ্জপাড়া, সদর, খাগড়াছড়িকে পলাতক অবস্থায় ঠাকুরছড়া নতুন বাজার, সদর, খাগড়াছড়ি হতে আটক করে খাগড়াছড়ি সদর জোন (বাংলাদেশ সেনাবাহিনী)। জানা যায়, আটককৃত ব্যক্তি ইতোপূর্বে চুরি এবং মাদকের মামলায় জেল হাজতে ছিল এবং বর্তমান জামিনে রয়েছে।

এ বিষয়ে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল তৌফিকুল বারী এর সাথে যোগযোগ করা হলে তিনি বলেন, চুরি, ডাকাতী এবং সশস্ত্র সদস্যদের তথ্য সংগ্রহের লক্ষ্যে খাগড়াছড়ি সদর জোন গোয়েন্দা তৎপরতা এবং আভিযানিক কার্যক্রম অব্যাহত রেখেছে। এছাড়াও বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য অঞ্চলে দীর্ঘদিন যাবৎ সকল সম্প্রদায়ের মধ্যে সম্প্রীতির বন্ধনকে দৃঢ় রাখতে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছে। ভবিষ্যতে এরূপ কার্যক্রমে জড়িত ব্যক্তিদের বিষয়ে আরো কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com