• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

গুইমারায় সঞ্চয় ব্যাংক নবনির্মিত ভবন উদ্বোধন করেন, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস

মো: ইমরান হোসাইন: / ৪২৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

গুইমারা উপজেলা পরিষদ কমপ্লেক্স এর অভ্যন্তরে আমার বাড়ী আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক গুইমারার নবনির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে।

সোমবার(১৯ জুলাই)বিকাল ৪ ঘটিকায় আমার বাড়ী আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক গুইমারার নবনির্মিত ভবন উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। শুরুতেই জেলা প্রশাসককে ফুলেল জানান পল্লী সঞ্চয় ব্যাংকের গুইমারা উপজেলা শাখা ব্যাবস্হাপক শান্তনু মহাজন।

এসময়,উপস্হিত ছিলেন গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ, পল্লী সঞ্চয় ব্যাংকের জেলা সমন্বয়কারী দেবজিত চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও গুইমারা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মেমং মারমা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা, গুইমারা থানার অফিসার্স ইনচার্জ মো: মিজানুর রহমান,হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী,সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা,সদর ইউপি চেয়ারম্যান সুজাইউ মারমাসহ প্রশাসনের কর্মকর্তা ও গন্যমান্য ব্যাক্তিবর্গ। উদ্ভোধন শেষ গুইমারা লুন্দুক্যাপাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে এডিপি ২০২০-২১ এর অর্থায়নে ল্যাপটপ, প্রিন্টার, মডেম বিতরণ করা হয়। এছাড়াও উপজেলা শিল্পকলা একাডেমি,গুইমারা এর পক্ষ থেকে গুইমারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে হারমোনিয়াম, তবলা প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ