বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৩৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি

দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক পার্বত্যকন্ঠ পত্রিকার প্রিন্ট ও অনলাইন ভার্সনের জন্য পার্বত্য চট্রগ্রাম সহ দেশের বেশ কিছু জেলা ও থানায় পেশাদার ও শিক্ষানবিশ সাংবাদিক নিয়োগ দেয়া হবে। এছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের শিক্ষানবিশ সাংবাদিক হিসেবে কাজ করার সুযোগ দেয়া হচ্ছে। বান্দরবান ও রাঙ্গামাটি জেলা প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আবেদন পাঠাবার ঠিকানা : parbattakantho@gmail.com  বিস্তারিত জানতে কল করুন:  ০১৬৪৭৬২৯৫২৬

ফরিদপুরে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ২১ জনের মৃত্যু

কামরুল হাসান জুয়েল, ফরিদপুর থেকে:
  • প্রকাশিত : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৮৪ জন পড়েছেন

দেশের করোনার হটস্পট এখন ফরিদপুর। গত ২৪ ঘন্টায় দেশের একক জেলা হিসেবে সর্বোচ্চ মৃত্যু দেখলো জেলাটি। ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিকেল কলেজ হাসপাতালটিতে গত ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গ নিয়ে হাসপাতালে ২১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১৬জনের করোনা পজেটিভ ও ৫জনের করোনা উপসর্গ ছিল। এই মৃত্যুর সংখ্যা পূর্বের সকল রেকর্ড অতিক্রিম করেছে।

বর্তমানে হাসপাতালটিতে ৪০৬জন ভর্তি রয়েছে। এর ভিতর গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছে ৪৪ জন রোগি। প্রতিনিয়ত রোগির চাপ বাড়াতে হাসপাতালে সেবা দিতে হিমসিম খাচ্ছে ডাক্তার ও নার্সরা।

গত ২৪ ঘন্টায় জেলায় ৯৬০ জনের নমুনা পরীক্ষা করে সর্বোচ্চ ৩০৫ জনের দেহে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩১.৭৩ শতাংশ। ফরিদপুরে এ পর্যন্ত ১৫ হাজার ৬৬৭ জন রোগির করোনা শনাক্ত হয়। সরকারী হিসেবে এ পর্যন্ত ৩০৯ জনের মৃত্যু হয়েছে।
ফরিদপুরের সিভিল সার্জন ডা: ছিদ্দীকুর রহমান জানান, গত ২৪ ঘন্টায় ফরিদপুর পিসিআর ল্যাবে ৯৬০ জনের নমুনা পরীক্ষার করে শনাক্ত হয়েছে ৩০৫ জন। করোনার বিধিবিধান না মানার কারনেই ফরিদপুরে বেড়ে চলছে করোনা আক্রান্ত ও মৃত্যু সংখ্যা বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com