• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

টাঙ্গাইলে লক্ষাধিক টাকার নিষিদ্ধ চায়না জাল ধ্বংস করল এসিল্যান্ড

হাদী চকদার, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ / ২২৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

বাংলাদেশের মৎস্য সম্পদ রক্ষার্থে চায়না জাল ব্যবহার করার কোন অনুমতি নেই। তাইতো অনুমোদনহীন এই জাল ব্যবহারের উপর আরোপ করা হয়েছে বিশেষ ভাবে নিষেধাজ্ঞা।

এরই পরিপ্রেক্ষিতে নিষিদ্ধ এই চায়না জাল ব্যবহারের অপরাধে টাঙ্গাইলে প্রায় এক লক্ষ টাকার নিষিদ্ধ চায়না জাল ধ্বংস করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) বেলা ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদরের সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খায়রুল ইসলামের নেতৃত্বে করটিয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে প্রায় এক লক্ষাধিক টাকার চায়না জাল জব্দ করে পুড়িয়ে ফেলা হয়।

এ অভিযান পরিচালনাকালে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সহকারী কমিশনার খায়রুল ইসলাম আই নিউজ বিডি কে জানান, চায়না জালের বিরুদ্ধে দেশব্যাপী চলমান অভিযানের পরিপ্রেক্ষিতে আমাদের এ অভিযান। দেশের মৎস্য সম্পদ রক্ষার্থে চায়না জাল ব্যবহারকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে প্রশাসন। পরবর্তীতেও এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ