• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

রামগড়ে সাপের কামড়ে শিশুর মৃত্যু

রামগড় প্রতিনিধি: / ৪৮৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৪ জুলাই, ২০২১

খাগড়াছড়ির রামগড়ে সাপের কামড়ে ১১ বছর বয়সের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম তাহমিনা আক্তার। সে দক্ষিন লামকু পাড়া এলাকার মো: আবু তাহের এর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, রামগড় উপজেলা ১নং ইউনিয়নের দক্ষিন লামকুপাড়া এলাকায় গতকাল মঙ্গলবার তাহমিনা আক্তার নামের শিশুটিকে সাপ কামড় দেয়। সাপের কামড়ে সে গুরুত্ব আহত হয়। এক পর্যায়ে স্থানীয় কবিরার এর চিকিৎসা নেয় শিশুটির পরিবার।

পরে অবস্থার উন্নতি না হলে মঙ্গলবার দুপুরের পরে তাকে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে বলে সূত্রটি নিশ্চিত করে।

রামগড় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. প্রতিক সেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, তাহমিনা নামের এক শিশুকে তার পরিবার হাসপাতালে নিয়ে আসে। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ