• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ২

অলিউল্লাহ রাজশাহী: / ৪৭৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৪ জুলাই, ২০২১

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সোনাদীঘি এলাকায় আত্মীয়ের জানাজা শেষে ফেরার পথে প্রতিপক্ষের হামলায় তসলিম উদ্দিন (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। একই হামলায় তসলিমের ছেলে নয়নও (২২) গুরুত্বর আহত হয়েছেন।

বুধবার (১৪ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার সোনাদীঘি আদাড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান আত্মীয়ের জানাজা শেষ করে বাড়ি ফিরছিলেন তসলিম উদ্দিন ও তার পরিবারের কয়েকজন। পথিমধ্যেই প্রতিবেশী প্রতিপক্ষ আবদুল কাদের মিনুর সাথে তাদের দেখা হয়। প্রতিপক্ষ মিনু জমি সংক্রান্ত বিষয় নিয়ে তসলিমকে অকথ্য ভাষায় গালিগালাজ শোনালে তাদের বাকবিতন্ডা হয়। এ অবস্থায়
মিনু তার লোকজন নিয়ে তসলিম উদ্দিন ও তার ছেলের ওপর হাসুয়া ও চাকু দিয়ে হামলা চালান। এতে তসলিম ও তার ছেলে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন।
আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে উপজেলা (প্রেমতলী) স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তসলিমকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে গোদাগাড়ী মডেল থানার ওসি বলেন, ‘হামলাকারী মিনুর এক ছেলে আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তার পরিবারের অন্য সবাই পলাতক। তাদের আটকের চেষ্টা চলছে। আর নিহত তসলিমের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ নিয়ে থানায় একটি হত্যা মামলা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ