• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

দুই মা ও ভাইকে রেখে জাতীয় পার্টির নতুন কমিটি দিলেন এরিক

দৈনিক পার্বত্যকন্ঠ ডেস্ক: / ৫৫৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৪ জুলাই, ২০২১

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা এইচ এম এরশাদের মৃত্যুবার্ষিকীর দিনে দলের নতুন কমিটি ঘোষণা করলেন তার ছেলে শাহাতা জারাব এরিক। সেই সাথে আরেক বাজল দলের ভাঙনের ঘন্টা।

ঘোষিত এই কমিটিতে এরশাদের স্ত্রী সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদকে চেয়ারম্যান, এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক ও এরশাদের ছেলে রাহগীর আল মাহি সাদকে(সাদ এরশাদ)কে কো-চেয়ারম্যান করা হয়েছে।

দলের ভারপ্রাপ্ত মহাসচিব করা হয়েছে এরশাদ ট্রাস্ট্রের চেয়ারম্যান কাজী মামুনুর রশিদকে।

বুধবার রাজধানীর বারিধারায় এরশাদের বাড়ি প্রেসিডেন্ট পার্কে তার দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর মিলাদ মাহফিলে বিদিশার ছেলে এরিক এই নতুন কমিটি ঘোষণা করেন।

অনুষ্ঠানের ব্যানারে প্রধান অতিথি হিসাবে রওশন এরশাদের নাম থাকলেও তিনি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না।

এরিক বলেন, আমার বাবা যখন অসুস্থ তখন রাতে আমার বাবাকে জিম্মি করে আমার চাচা জিএম কাদের দলের চেয়ারম্যান পদ লিখিয়ে নিয়েছেন। জাতীয় পার্টি আজ ধংসের মুখে।তিনি অবৈধভাবে চেয়ারম্যান পদটি নিয়েছেন আমরা তাকে মনিনা।

এরশাদের মৃত্যুবার্ষিকীর মিলাদ মাহফিলে রওশন উপস্থিত না থাকলেও তার ছেলে সাদ ছিলেন। ছিলেন এরিকের মা বিদিশাও।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ