রবিবার, ০৩ জুলাই ২০২২, ১২:০১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

ফ্যামিলি ভিসা চালু করলো কাতার সরকার, পাবেন বাংলাদেশিরা

প্রবাস ডেস্ক:
  • প্রকাশিত : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ২০৬ জন পড়েছেন

ক’রোনাভা’ই’রাস পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসায় একে একে সব বিধিনিষেধ প্রত্যাহার করে নিচ্ছে কাতার। ম’হামা’রির কারণে দেশটিতে দীর্ঘদিন বন্ধ ছিল ফ্যামিলি ভিসা।

তবে সং’ক্রম’ণ নিয়’ন্ত্রণে আসার পর ফের চালু হলো এই ভিসা। ভা’রতীয় ডে’ল্টা ভ্যা’রিয়ে’ন্টের কারণে কাতারের রেড জোনের তালিকায় থাকা ভা’রত, পা’কিস্তান ও বাংলাদেশকেও ফ্যামিলি ভিসা দেওয়ার ঘোষণা দিয়েছে দেশটি। ফের ফ্যামিলি ভিসা চালু হওয়ায় খুশি প্রবাসীরা।

এখন থেকে পরিবার-পরিজন নিয়ে যেতে পারবেন তারা। প্রবাসী বাংলাদেশিরা বলেন, ক’রো’না পরিস্থি’তির উন্নতি হওয়ার কারনে কাতার সরকার নতুন করে ফ্যামিলি ভিসা দিচ্ছে। আম’রা পরিবারকে এখানে আনার সুযোগ পাবো। ক’রো’না ম’হামা’রির মধ্যেও কাতার সরকার ফ্যামিলি ভিসা নতুন করে শুরুর উদ্যোগ নিয়েছে।

এ জন্য বাংলাদেশিদের পক্ষ থেকে কাতার সরকারকে অনেক ধন্যবাদ। কাতারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মোবাইল অ্যাপ ‘মিতরাশ-টু’ এর মাধ্যমে ঘরে বসে ভিসার জন্য আবেদন করা যাবে। এছাড়া বিজনেস ভিজিট ভিসা এবং ট্যুরিস্ট ভিসাও চালু করেছে কাতার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com