বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:০২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি

দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক পার্বত্যকন্ঠ পত্রিকার প্রিন্ট ও অনলাইন ভার্সনের জন্য পার্বত্য চট্রগ্রাম সহ দেশের বেশ কিছু জেলা ও থানায় পেশাদার ও শিক্ষানবিশ সাংবাদিক নিয়োগ দেয়া হবে। এছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের শিক্ষানবিশ সাংবাদিক হিসেবে কাজ করার সুযোগ দেয়া হচ্ছে। বান্দরবান ও রাঙ্গামাটি জেলা প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আবেদন পাঠাবার ঠিকানা : parbattakantho@gmail.com  বিস্তারিত জানতে কল করুন:  ০১৬৪৭৬২৯৫২৬

ফ্যামিলি ভিসা চালু করলো কাতার সরকার, পাবেন বাংলাদেশিরা

প্রবাস ডেস্ক:
  • প্রকাশিত : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৬৪ জন পড়েছেন

ক’রোনাভা’ই’রাস পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসায় একে একে সব বিধিনিষেধ প্রত্যাহার করে নিচ্ছে কাতার। ম’হামা’রির কারণে দেশটিতে দীর্ঘদিন বন্ধ ছিল ফ্যামিলি ভিসা।

তবে সং’ক্রম’ণ নিয়’ন্ত্রণে আসার পর ফের চালু হলো এই ভিসা। ভা’রতীয় ডে’ল্টা ভ্যা’রিয়ে’ন্টের কারণে কাতারের রেড জোনের তালিকায় থাকা ভা’রত, পা’কিস্তান ও বাংলাদেশকেও ফ্যামিলি ভিসা দেওয়ার ঘোষণা দিয়েছে দেশটি। ফের ফ্যামিলি ভিসা চালু হওয়ায় খুশি প্রবাসীরা।

এখন থেকে পরিবার-পরিজন নিয়ে যেতে পারবেন তারা। প্রবাসী বাংলাদেশিরা বলেন, ক’রো’না পরিস্থি’তির উন্নতি হওয়ার কারনে কাতার সরকার নতুন করে ফ্যামিলি ভিসা দিচ্ছে। আম’রা পরিবারকে এখানে আনার সুযোগ পাবো। ক’রো’না ম’হামা’রির মধ্যেও কাতার সরকার ফ্যামিলি ভিসা নতুন করে শুরুর উদ্যোগ নিয়েছে।

এ জন্য বাংলাদেশিদের পক্ষ থেকে কাতার সরকারকে অনেক ধন্যবাদ। কাতারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মোবাইল অ্যাপ ‘মিতরাশ-টু’ এর মাধ্যমে ঘরে বসে ভিসার জন্য আবেদন করা যাবে। এছাড়া বিজনেস ভিজিট ভিসা এবং ট্যুরিস্ট ভিসাও চালু করেছে কাতার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com