• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

অসহায় ও কর্মহীনদের মাঝে মানবিক সহায়তা সরূপ খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী

খাগড়াছড়ি প্রতিনিধি / ৪২৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৪ জুলাই, ২০২১

খাগড়াছড়িতে করোনা পরিস্থিতি মোকাবেলায় অসহায় ও কর্মহীনদের মাঝে মানবিক সহায়তা সরূপ খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোন। বুধবার (১৪ জুলাই ২০২১) সকালে খাগড়াছড়ি সরকারী কলেজ মাঠে ১শ ৮০ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল তৌফিকুল বারী, খাগড়াছড়ি সদর জোনের এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন মোঃ শারাফাত রহমান প্রমূখ।

খাগড়াছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল তৌফিকুল বারী বলেন, করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মুহূর্তে জনসাধারণের সেবায় পাশে আছে বাংলাদেশ সেনাবাহিনী। মহামারী করোনা ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত সেনাবাহিনীর এই ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

দেশব্যাপী সেনাবাহিনীর অব্যাহত মানবিক সহায়তার অংশ হিসেবে খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে খাগড়াছড়ি সদর জোনের সার্বিক ব্যবস্থাপনায় সেনা সদস্যদের বরাদ্দকৃত রেশন থেকে খাগড়াছড়ি সদর উপজেলার ১শ ৮০ পরিবারকে এই খাদ্য সহায়তা তুলে দেওয়া হয়।

খাদ্য সামগ্রীতে প্রতি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার তৈল, আঁধা কেজি চিনি এবং আঁধা কেজি লবনসহ বিভিন্ন দ্রব্য সামগ্রী এবং করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ