• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

রামগড়ে ‘শেষ বিদায়ের বন্ধু” সংগঠনের অফিস উদ্বোধন

রামগড় প্রতিনিধি: / ৪০৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

খাগড়াছড়ির রামগড়ে মানবিক সংগঠন ‘শেষ বিদায়ের বন্ধ’ এর রামগড় উপজেলা শাখা অফিসের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার ( ৮জুন) সকাল ১১ টার সময় রামগড় পৌরসভার সোনাইপুল বাজারস্থ কবির মার্কেটে ফিতা কেটে মানবিক সংগঠন ‘শেষ বিদায়ের বন্ধু’ এর রামগড় শাখার অফিস শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্যাহ মারুফ।

সংগঠনটির রামগড় শাখার টিম প্রধান মাওলানা শহিদ উল্লাহর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক মিরসরাই প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম, রামগড় থানার উপ-পরিদর্শক মুজিবুর রহমান, সংগঠনটির সমন্বয়ক (সেবা) ও কমফোর্ট হাসপাতালের চেয়ারম্যান নিজাম উদ্দিন, সমন্বয়ক ও ধর্মীয় পরামর্শক হাফেজ মাওলানা শোয়াইব, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাহাব উদ্দিন, পুরান রামগড় ইসলামিয়া আজিজুল উলুম মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা ওবায়দুল হক চৌধুরী, বলিপাড়া মাদ্রাসার মুহতামিম মাওলানা কারী নুর হুসাইন, সাবেক ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে রামগড় উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্লাহ মারুফ বলেন, শেষ বিদায়ের বন্ধু সংগঠনের সেবা ও ভবিষ্যত পরিকল্পনা অত্যন্ত সন্তোষজনক ও প্রসংশনীয়। সরকারী পৃষ্ঠপোষকতায় সংগঠনটি মানব সেবায় সু-পরিকল্পিত ভাবে অনেক দূর এগিয়ে যাবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক, মিরসরাই প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম বলেন, বৈশ্বিক মহামারী করোনা মারা যাওয়া মানুষের লাশ নিয়ে আত্মীয় -স্বজন ও সন্তানদের অবহেলা ও অমানবিকতা দেখে মানবিক দৃষ্টিকোন থেকে গত বছরের ০৮ এপ্রিল ‘শেষ বিদায়ের বন্ধু’ নামে সংগঠনটি চট্টগ্রামের মিরসরাইয়ে প্রতিষ্ঠা করা হয়। যা পরবর্তীতে পর্যায়ক্রমে খাগড়াছড়ি জেলার রামগড় ও বান্দরবান জেলা সহ বিভিন্ন উপজেলা ও জেলায় কমিটি গঠন করা হয়েছে। তিনি বলেন, সংগঠনের সদস্যরা কোন পারিশ্রমিক নয় মহান আল্লাহর সন্তুষ্টি ও সৃষ্টিজগের সেবায় সবর্দা কাজ করে যাচ্ছেন।

সংগঠনটির সদস্য মাওলানা আবদুল হান্নান মানছুর এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সহকারী টিম প্রধান হাফেজ আশরাফ আলী। এসময় অন্যেদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, রামগড় কোর্ট মসজিদ খতিব মাওলানা আখতার হোসাইন জিহাদী, রামগড় কেন্দ্রীয় জামে মসজিদ খতিব মাওলানা আব্দুল হক সহ সংগঠনের সদস্যবৃন্দ, সাংবাদিক, সামাজিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ