• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত

কাপ্তাইয়ের জন্য ২টি করোনা প্রতিরোধক বুথ উপহার দিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা হেলাল

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধিঃ / ৩৯১ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ জুন, ২০২১

কাপ্তাই উপজেলার জন্য ২টি করোনা প্রতিরোধক বুথ উপহার দিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক উপ অর্থ সম্পাদক, ওমর গণি এম ই এস কলেজ ছাত্র সংসদ সাবেক জিএস এবং চট্টগ্রাম মহানগরের স্টিয়ারিং কমিটির সাবেক সদস্য হেলাল আকবর চৌধুরী বাবর। গত বৃহস্পতিবার কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক আলিব রেজা লিমনের নিকট তাঁর পক্ষে এই করোনা প্রতিরোধক ২টি বুথ হস্তান্তর করেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা ইয়াছির আরফাত রিকু এবং সুলব বড়ুয়া।

কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সম্পাদক আলিব রেজা লিমন জানান, তার খুব কাছের বন্ধু এবং সহকর্মী
চট্রগ্রাম কলেজ ছাত্রলীগ সহ সভাপতি মনির ইসলাম এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক নেতা হেলাল আকবর চৌধুরীর অকৃত্রিম সহযোগীতায় কাপ্তাইবাসীর জন্য করোনা প্রতিরোধক এই ২টি বুথ উপহার প্রদান করা হয়েছে। যার ফলে এই করোনা প্রতিরোধক বুথের মাধ্যমে হ্যান্ড স্যানিটাইজার এবং মাস্ক পরিধান করার সুযোগ পাবে সাধারন মানুষ। এছাড়া ব্যবহ্রত মাস্ক যত্রতত্র ফেলে পরিবেশ দুষন না করে করোনা প্রতিরোধক বুথে নির্দিস্ট ডাস্টবিনে ফেলা যাবে। তিনি আরো বলেন, করোনা প্রতিরোধক এই দুইটি বুথ খুব শীঘ্রই কাপ্তাই উপজেলা পরিষদ এলাকা এবং কাপ্তাইয়ের প্রবেশ পথ ১নং চন্দ্রঘোনা এলকায় স্থাপন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ