• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

রাজশাহীর দূর্গাপুরে জিয়াউর রহমানের ৪০তম শাহাদত বার্ষিকী পালন

আব্দুল খালেক (রাজশাহী) / ৩৫১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩০ মে, ২০২১

সারা দেশের ন্যায় রাজশাহীর দূর্গাপুরে নানা কর্মসূচির মধ্যে দিয়ে জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। রোববার বিকেলের দিকে উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির আহবায়ক কামরুজ্জামান আয়নাল এর সভাপতিত্বে এবং পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি আশরাফুল কবির বুলু, দূর্গাপুর পৌরসভার সাবেক মেয়র সাইদুর রহমান মন্টু, বিএনপি নেতা জুলফার নাঈম মোস্তফা, উপজেলা বিএনপির সাবেক সভাপতি এস এম আকবর আলী বাবলু, পৌর বিএনপির সাবেক সভাপতি আঃ আজিজ মন্ডল, নওপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যন আজাদ রেজাউল করিম রেজা, কিসমতগৈণকড় ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মাসুদ রানা প্রামানীক, পানানগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রবিউল ইসলাম খাঁন রবিন।

আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জীবনাদর্শের উপর আলোচনা সভা এবং তার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ