• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

আলোচিত ইসলামী বক্তা আমির হামজা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: / ৫৩২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৪ মে, ২০২১

আলোচিত ইসলামী বক্তা আমির হামজাকে গ্রেপ্তার করেছে কাউন্টার টেররিজম ইউনিট।

সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা মামলায় আলোচিত ইসলামি বক্তা আমির হামজাকে কুষ্টিয়া থেকে গ্রেপ্তার করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)। সোমবার (২৪ মে) বিকেলে কুষ্টিয়া সদর উপজেলার পাটিকাবাড়ি ইউনিয়নের ডাবিরাভিটা গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে আমির হামজাকে গ্রেপ্তার করে কাউন্টার টেররিজম ইউনিটের একটি দল। গ্রেপ্তারের পর আমির হামজাকে কুষ্টিয়া থেকে ঢাকায় নিয়ে আসা হচ্ছে। ঢাকায় এনে কাউন্টার টেররিজম ও ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করার কথা রয়েছে।

ওয়াজের নামে উস্কানি ও উগ্রবাদ ছড়ানোর অভিযোগে আমির হামজাকে গ্রেপ্তার করে ডিএমপির কাউন্টার টেররিজম ইউনিট। পুলিশের দাবি, ওয়াজ মাহফিলের নামে ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর অভিযোগ রয়েছে। এছাড়া তার বেশকিছু বক্তব্য উগ্রবাদ ও উস্কানিমূলক যা শুনে কিশোর-তরুণরা জঙ্গিবাদে আকৃষ্ট হচ্ছে।

গেল মার্চে মোদী বিরোধী আন্দোলনে তাণ্ডব ও নৃশংসতার পর হেফাজতের নেতাকর্মীদের গ্রেপ্তারে অভিযান শুরু হচ্ছে আত্মগোপনে চলে যান আমির হামজা। বেশ কিছুদিন ধরেই আমির হামজার সন্ধানে ছিলো পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ