• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানি বন্ধে মানিকছড়িতে পিসিপি’র বিক্ষোভ মিছিল পানছড়ি উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাহাড়ে জুমের আগুনে জ্বলছে বিস্তীর্ণ পাহাড় প্রকৃতি; ধ্বংসের মুখে বনাঞ্চল

আলোচিত ইসলামী বক্তা আমির হামজা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: / ৫৩৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৪ মে, ২০২১

আলোচিত ইসলামী বক্তা আমির হামজাকে গ্রেপ্তার করেছে কাউন্টার টেররিজম ইউনিট।

সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা মামলায় আলোচিত ইসলামি বক্তা আমির হামজাকে কুষ্টিয়া থেকে গ্রেপ্তার করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)। সোমবার (২৪ মে) বিকেলে কুষ্টিয়া সদর উপজেলার পাটিকাবাড়ি ইউনিয়নের ডাবিরাভিটা গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে আমির হামজাকে গ্রেপ্তার করে কাউন্টার টেররিজম ইউনিটের একটি দল। গ্রেপ্তারের পর আমির হামজাকে কুষ্টিয়া থেকে ঢাকায় নিয়ে আসা হচ্ছে। ঢাকায় এনে কাউন্টার টেররিজম ও ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করার কথা রয়েছে।

ওয়াজের নামে উস্কানি ও উগ্রবাদ ছড়ানোর অভিযোগে আমির হামজাকে গ্রেপ্তার করে ডিএমপির কাউন্টার টেররিজম ইউনিট। পুলিশের দাবি, ওয়াজ মাহফিলের নামে ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর অভিযোগ রয়েছে। এছাড়া তার বেশকিছু বক্তব্য উগ্রবাদ ও উস্কানিমূলক যা শুনে কিশোর-তরুণরা জঙ্গিবাদে আকৃষ্ট হচ্ছে।

গেল মার্চে মোদী বিরোধী আন্দোলনে তাণ্ডব ও নৃশংসতার পর হেফাজতের নেতাকর্মীদের গ্রেপ্তারে অভিযান শুরু হচ্ছে আত্মগোপনে চলে যান আমির হামজা। বেশ কিছুদিন ধরেই আমির হামজার সন্ধানে ছিলো পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ