শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৩:০২ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

রাঙামাটির বরকলে ৬শত পরিবার পেলো প্রধানমন্ত্রীর বিশেষ উপহার

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ২০২ জন পড়েছেন

করোনা কালীন দূর্যোগে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক বিশেষ প্রকল্প কর্মসূচির আওতায় বরাদ্দকৃত করোনা ভাইরাস মোকাবিলায় রাঙামাটির বরকল উপজেলায় ৬শত পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ ঈদ উপহার ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সুভলং বাজার ও বরকল সদর বাজার, আইমাছড়াসহ পৃথকভাবে ৪টি ইউনিয়নের ৬০০টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সবির কুমার চাকমা।

আজ বুধবার (১২ মে) সকাল ১০টায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে জেলা পরিষদের সহযোগিতায় বরকল উপজেলার এ ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

এসময় ত্রাণ বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে রাঙামাটি জেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক ও বরকল উপজেলা আওয়ামীলীগের সভাপতি সন্তোষ কমুার চাকমা উপস্থিতি ছিলেন। এছাড়াও সুবলং ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সদস্য আব্দুল আজিজ ও বরকল উপজেলা আওয়ামী-যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: মনির হোসেনসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দরা কর্মসূচিতে অংশ নেয়।

বিতরণকালে জেলা পরিষদের সদস্য সুবির চাকমা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের গরীব ও দুস্থদের জন্য পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে করোনা এই ক্রান্তিকালে কর্মহীন জনগণের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে। জননেতা দীপঙ্কর তালুকদার এমপির নির্দেশ মোতাবেক জেলার ১০ হাজারের পরিবারের বিতরণের অংশ হিসেবে চাল, ডাল, আলু, তেল ইত্যাদি সামগ্রী ও নগদ অর্থ বিতরন করা হয়েছে। বরকল উপজেলায় ৬শ পরিবারকে চারটি ইউনিয়নে যথাক্রমে সুভলং ও বরকল সদর, আইমাছড়া, ভূষণছড়া ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে।
তিনি সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহব্বান জানান। তিনি বলেন, বৃত্তবানরা যদি এগিয়ে আসে তা হলে অসহায় কর্মহীন মানুষরা এই করোনা মহামারীতে কষ্ট ভোগ করবে না। আর আমাদের সবাইকে সামাজিক দূরত্ব নিশ্চিত করার পাশপাশি সরকারের প্রচারিত স্বাস্থ্যবিধি সবাইকে মেনে চলার আহবান জানান তিনি।

ত্রাণ সহায়তার মধ্যে রয়েছে, খাদ্য সামগ্রী ও ৬শত জনের মাঝে ২৫০ টাকা হারে নগদ অর্থ বিতরণ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com