• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

মাদারীপুরে দেড় হাজার কেজি জাটকা জব্দ, আটক- ৫

মাদারীপুর প্রতিনিধি / ২২৭৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

মাদারীপুর জেলার কালকিনিতে দেড় হাজার কেজি অবৈধ জাটকা জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। এ সময় এ জাটকা বিক্রির দায়ে ৫ অসাধু ব্যবসায়ীকে আটক করা হয়।

পরে তাদের প্রত্যেককে এক বছর করে কারাদন্ড দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী হাসান।

আজ রবিবার সকালে উপজেলার মিয়ারহাট বাজার থেকে তাদের আটক করা হয়েছে।

দন্ডপ্রাপ্তরা হলেন- কোমর বেপারী, মো. সজিব সরদার, শিপন বেপারী, কালাম সরদার, পারভেজ সরদার।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানা গেছে, উপজেলার মিয়ারহাট বাজারে পাইকারী মাছের আড়তে জাটকা বিক্রি করা হচ্ছে এমন খবরে সেখানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালতের একটি দল। এ সময় সেখান থেকে হাতেনাতে আটক করা হয় ৫ অসাধু ব্যবসায়ীকে। পাশাপাশি এক হাজার পাঁচশ’ কেজি জাটকা জব্দ করা হয়। আটক ৫ ব্যবসায়ী প্রত্যেককে জাটকা বিক্রির দায়ে এক বছর করে কারাদন্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোঃ মেহেদি হাসান।

পরে জব্দকৃত জাটকাগুলো উপজেলার বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসায় দান করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোঃ মেহেদী হাসান জানান, জাটকা বিক্রির দায়ে ৫ জনকে কারাদন্ড দেয়া হয়েছে। এছাড়া জব্দকৃত জাটকাগুলো বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসায় দান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ