শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:৫৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মসজিদের বারান্দা সংস্কারে টিন উপহার দিলেন সমাজসেবক আ: মালেক মন্ডল বৈদাহার

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ২৩৭ জন পড়েছেন

বিরামপুর উপজেলাধীন ৪ নং দিওড় ইউনিয়ন বাসির অবহেলিত জনপদের প্রতিটি ওয়ার্ড,পাড়া মহল্লা,গ্রাম-অঞ্চলের মফস্বল এলাকায় উন্নয়ন মুলক কার্য্যসহ করোনা ভাইরাস প্রতিরোধ ও সরকারি নির্দেশনা অনুযায়ী সচেতন মূলক কর্মকান্ড এবং ভুক্তভোগী অসহায় মানুষের সাহায্য সহযোগিতায় আঃ মালেক মন্ডল অনন্য ও অদ্বিতীয় সর্বপরি সকল জনকল্যাণমুখী কর্মকাণ্ডে অত্যন্ত সন্তুষ্ট বিরামপুর উপজেলা তথা ৪ নং দিওড় ইউনিয়ন-এর সর্বস্তরের মানুষ। তারই ধারাবাহিকতায় ৪ নং দিওড় ইউনিয়নে করোনার ভাইরাস সংক্রামিত দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণের ঝুঁকি এড়াতে প্রতিদিন চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক আঃ মালেক মন্ডল ৪ নং দিওড় ইউনিয়ন বাসির কল্যাণে সরকারি নির্দেশনা মানতে সাস্থ্য বিধির আলোকে মাস্ক বিতারণ কর্মসূচী পূর্বের ন্যায় আরো জোড়ালো ভূমিকায় নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন সর্বস্তরের মানুষের সুস্থতার লক্ষ্যে।আজ ৪ নং দিওড় ইউনিয়নের কোচগ্রাম গেন্দাবাজার হাফেজিয়া মাদ্রাসা মসজিদের বারান্দা নির্মাণ ছাউনিতে এলাকা বাসির দাবী অনুযায়ী আড়াইবাণ টিন নিজ তহবিল হতে সরাসরি ভ্যানগাড়ি যোগে বৈকাল ৫ টায় মাদ্রাসা কমিটি মন্ডলের পৌঁছে দিলেন।

 

এব্যাপারে আঃমালেক মন্ডলের কাছ থেকে কিছু জানতে চাইলে তিনি বলেন আমি আমার ইউনিয়ন বাসির সুস্থতার লক্ষ্যে সরকারি নির্দেশনা ও আমার রাজনৈতিক অবিভাবক এমপি শিবলী সাদিক মহাদ্বয়ের সক্রিয় দিকনির্দেশনা অনুযায়ী এবং আমার শ্রদ্ধেয় মামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃ খাইরুল আলম (রাজু)’র অনুপ্রেরণায় অনুপ্রাণিত হয়ে,করোনার ভাইরাস সংক্রামিত সকল পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রথম থেকে যেসকল কার্যক্রম শুরু করেছি,ঠিক তেমনিভাবেই করোনার দ্বিতীয় ঢেউয়েও সমস্থ জনসাধারণ মানুষের কল্যাণমুখী কার্যক্রম অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

পরিশেষে তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ছোট বড় সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন।জয় বাংলা জয় বঙ্গবন্ধু!

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com