• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

চরফ্যাশনে করোনা সচেতনতায় প্রচার-প্রচারণা ও লিপলেট বিতরণ

মোঃ তরিকুল ইসলামঃ চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ / ৪৫১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

মহামারী করোনা ভাইরাস সচেতনতায় প্রচার-প্রচারণা ও লিপলেট বিতরণ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চরফ্যাশন উপজেলা টিম।

স্বাস্থ্য অধিদপ্তর, জেলা প্রশাসন ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সৌজন্যে কোভিড-১৯ মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে করণীয় এবং ভেক্সিন গ্রহণে উৎসাহ প্রদানসহ উপজেলার বিভিন্ন স্থানে প্রচার-প্রচারণা এবং লিফলেট বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপী কলেজ রোড, জ্যাকব এভিনিউ, সদর রোড, থানা রোড, হসপিটাল রোড এবং উপজেলার বিভিন্ন স্থানে প্রচার-প্রচারণা ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা কোস্ট ফাউন্ডেশন এর সহকারী পরিচালক রাশিদা বেগম, চরফ্যাশন উপজেলা যুব জলবায়ু ফোরামের সভাপতি মোঃ মনের আসলামি, চরফ্যাশন প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক আমির হোসেন, বাংলাদেশ যুব রেড ক্রিসেন্ট চরফ্যাশন উপজেলা টিমের দলনেতা
মোবাশ্বের আলম নিশাত, উপ দলনেতা
মোঃ তরিকুল ইসলাম, সদস্য রাকিবুল ইসলাম রেজভী ও আওরঙ্গজেব আলভী সহ আরো অনেকেই।

প্রচারণা কার্যক্রম উদ্ভোধনকালে বক্তারা বলেন,কোভিড -১৯ মহামারি করোনা ভাইরাস এর সংক্রমন রোধে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে. ঘরথেকে বের হওয়ার সময় মাস্ক পরিধান করে বের হতে হবে. সকলে সঠিক ভাবে সরকারি নির্দেশনা মেনে চললে করোনা সংক্রমণ হার কমানো যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ