• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

গোয়ালন্দে গুলিবিদ্ধ আওয়ামীলীগ নেতা চিরনিদ্রায় শায়িত

সাইফুর রহমান পারভেজ গোয়ালন্দ রাজবাড়ী / ৪২০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

রাজবাড়ীর গোয়ালন্দে দূবৃত্তের গুলিতে গুরতর জখম আওয়ামীলীগ নেতা ওদৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড সদস্যও প্যানেল চেয়ারম্যান আঃ গনি মন্ডল (৬৫)।সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার বেলা সোয়া ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নিহতের চাচাতো ভাই শফিকুর রশিদ টিটু মৃত্যুর খবরটি নিশ্চিত করেন।তিনি বলেন,গুলি ভাইয়ের পেটেই রয়ে গিয়েছিল। এনাম মেডিকেলে অপারেশন করে গুলি বের করা হয়।কিন্তু প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়। তিনি বলেন,আমার ভাইয়ের মতো সাদামনের একজন মানুষ আজ সন্ত্রাসের শিকার হলেন।আমরা কেউই এখন নিরাপদ নয়।আমরা এ হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রত গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করছি।
আজ শুক্রবার(২ এপ্রিল২০২১) সকাল ১০ টা ৩০ মিনিটে দৌলতদিয়া হেলিপ্যাড এর মাঠে তাহার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা ফকির আঃ জব্বার,তিনি বলেন দ্রুত সময়ের মধ্যে সন্ত্রাসীদের চিহ্নিত করে গ্রেফতার করতে হবে। তা না হলে ইউনিয়ন বাসীকে সঙ্গে নিয়ে রাজ পথ অবরুদ্ধ করা হবে। গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ.লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সী, আ.লীগের (ভারপ্রাপ্ত)সাধারন সম্পাদক বিপ্লব ঘোষ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ