• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

খাগড়াছড়িতে করোনা পরিস্থিতি প্রতিরোধে জনসচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: / ৫৭৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

খাগড়াছড়িতে করোনা পরিস্থিতি প্রতিরোধ ও আইন শৃংখলা বিষয়ক জনসচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। দুপুরে বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়নের উদ্যোগে রিজিয়ন সদর দপ্তরে সাংবাদিকদের নিয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন।

এ সময় তিনি বলেন, মতবিরোধ বা কারো পক্ষে-বিপক্ষে নয়, পাহাড়ে আইন শৃংখলা রক্ষা ও নিরাপত্তার পাশাপাশি শান্তি, সম্প্রীতি ও উন্নয়নে কাজ করে যাচ্ছে সেনাবাহিনী। বর্তমান সরকারের আমলে পাহাড়ে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন হচ্ছে মন্তব্য করে রিজিয়ন কমান্ডার বলেন, সকলে সরকারের এ ধারা অব্যাহত রাখতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখা উচিত। এছাড়াও করোনা পরিস্থিতি মোকাবেলায় সাধারণ মানুষকে সচেতন করতে সরকারের পাশাপাশি সাংবাদিকদেরও এগিয়ে আসার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া, পার্বত্যাঞ্চল প্রেসক্লাব সভাপতি এম. সাইফুর রহমান, মানিকছড়ি প্রেসক্লাব সভাপতি মোঃ মাঈন উদ্দিন, রামগড় উপজেলা প্রেস ক্লাব সভাপতি নিজাম উদ্দীন, লক্ষ্মীছড়ি প্রেস ক্লাব সভাপতি মোবারক হোসেন’ সহ যমুনা টেলিভিশনের প্রতিনিধি মো. শাহরিয়ার ইউনুস, দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম.শাহীন আলম উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ