• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

মাস্কবিহীন চলাচলের অপরাধে কাপ্তাইয়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায়

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধিঃ / ৩৬৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

কাপ্তাইয়ে মাস্কবিহীন চলাচলের অপরাধে ভ্রাম্যমান আদালতের অভিযানে দন্ডবিধীর ২৬৯ ধারায় ৮ জন হতে ৮০০ টাকা জরিমানা এবং ড্রাইভিং লাইসেন্স , হেলমেট ও ফিটনেস বিহীন গাড়ী চলাচলের অপরাধে সড়ক পরিবহন আইনের ২০১৮ এর বিভিন্ন ধারায় ২ টি হালকা মোটরযান হতে ৫০০ টাকা করে ১০০০ টাকা জরিমানা আদায় করা হয় এবং সেই সাথে ১০ টি মামলা দায়ের করা হয়।
সোমবার (২২ মার্চ) বিকেল ৩.৫০ হতে ৫ টা পর্যন্ত উপজেলা সদর বড়ইছড়ি বাজার, কাপ্তাই সড়কে কাপ্তাই উপজেলা নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এই সময় কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন উপস্থিত ছিলেন।
কাপ্তাই উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর মোঃ ইলিয়াস, উপজেলা নির্বাহী কর্মকর্তা দপ্তরের অফিস সুপার সিরাজুল ইসলাম এবং কাপ্তাই থানা পুলিশ এর সদস্যরা ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন।
এইসময় উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান মাইকিং এর মাধ্যমে জনগণকে মাস্ক পরে চলাচলের জন্য সচেতন করেন এবং জনগণের মাঝে মাস্ক বিতরণ করেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ