• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

করোনায় জোরালো ভূমিকায় মাস্ক বিতারণে সমাজ সেবক আঃ মালেক মন্ডল

নিজস্ব প্রতিবেদক: / ৪৬১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

দিওড় ইউনিয়নের সমাজসেবক আঃমালেক বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রামিত পরিস্থিতি’র শুরু থেকে এখন পর্যন্ত শত শত প্রতিকূল পরিবেশ অতিক্রম করে দিনের পর দিন মাসের পর মাস নিজের ও পরিবারের কথাই শুধু নয়, ৪নং দিওড় ইউনিয়নের সর্বস্তরের মানুষের কথা ভেবেই বিশিষ্ট সমাজ সেবক আঃ মালেক মন্ডল প্রতিদিনই কোন না কোন ভাবে মানুষের কল্যাণে সর্বদাই নিয়োজিত আছেন আর বর্তমানে মাস্ক বিতারণে বিশেষ ভূমিকা রেখেছেন সর্বত্রই।এছাড়াও তরুণদের সঙ্গে নিয়ে মাদক নির্মুলে ইউনিয়নের বিভিন্ন মাঠে খেলাধুলার ব্যবস্থা, করোনাভাইরাস প্রতিরোধে জনগণের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং পরিবেশ রক্ষায় নিয়মিত ভাবে রোপণ করে যাচ্ছেন বিভিন্ন প্রজাতির বৃক্ষ।এতে করে একজন তরুণ প্রজন্মের নেতা হিসেবে মালেক মন্ডলের কর্মকান্ড দেখে ইউপিবাসী তাকে যেন ঘরের সন্তান বলে পরিবারে জায়গা দিয়েছে।

এলাকাবাসী বলেন,এবার ইউনিয়নের উন্নয়নে তরুণ সমাজসেবক, তরুণ মুখ মালেক মন্ডলকে দেখা যাচ্ছে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড চালাতে। তিনি জনপ্রতিনিধি না হয়েও জনগণের ভোগান্তির কথা ভেবে নিজ উদ্যোগে এলাকার রাস্তাঘাটের উন্নয়ন, ড্রেন নির্মাণ, মসজিদ,মাদ্রাসার উন্নয়ন, অসচ্ছল পরিবার ও অসুস্থ ব্যাক্তিদের আর্থিক সহায়তা প্রদানসহ করোনাভাইরাসের দুঃসময় থেকে শুরু করে বন্যা পর্যন্ত যেভাবে ইউনিয়নবাসীর পাশে দাড়িয়েছেন তা একজন জনপ্রতিনিধির করা উচিৎ ছিল বলে তারা আরো বলেন,এবার দিওড় ইউপি নির্বাচনে দলমত নির্বিশেষে তৃণমূল ইউনিয়নবাসীর মন ছুঁয়েছে মালেক মন্ডলের ভালোবাসা। তাই এবার দিওড় ইউপি নির্বাচনে দলমত নির্বিশেষে মালেক মন্ডলকে নির্বাচিত হয়ে চেয়ারম্যান হিসেবে পেতে চায়।

তরুণ প্রজন্মের নেতা আঃ মালেক মন্ডল বলেন, দীর্ঘদিন ধরে ইউনিয়নবাসীকে জনদূর্ভোগে ফেলে রেখেছে অতীতের চেয়ারম্যানরা, তারা ইউনিয়নবাসীর কোন মানউন্নয়ন না করে ঠিক নিজেদের উন্নয়ন করেছে। বিশেষ করে এবার করোনা ভাইরাস মহামারি ও বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ইউনিয়নের জনপ্রতিনিধিদের তেমনটা দেখা যায়নি। দেখা গেছে শুধু অসহায় দরিদ্র মানুষের আহাজারি। কিন্তু তাদের আহাজারি দেখে আমি থেমে থাকতে পারিনি। আমার পক্ষ থেকে সাধ্যানুযায়ী এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। যা কোন স্বার্থের জন্য নয় মানবতার জন্য তাদের পাশে দাঁড়িয়েছি। এবং আগামীতেও তাদের পাশে আমি থাকবো বলে তিনি জানান।

আঃ মালেক মন্ডল জানান, আমি কোন মনোনয়ন পাওয়ার আশায় কিছু করছিনা আমি দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিকের নির্দেশে প্রতিটি মুহূর্ত ইউনিয়নবাসীর সেবা করে যাচ্ছি এবং আগামীতে একই ধারায় আমার সেবা অব্যাহত থাকবে বলে জানান তিনি।
ইতি পূর্বে সমর্থ অনুযায়ী সামান্য মাত্র যা করেছি- এমপি শিবলী সাদিক মহাদ্বয়ের দিকনির্দেশনা ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান মোঃখায়রুল আলম (রাজু)মামা’র অনু-প্রেরনায় সকল প্রকার সাহায্য সহযোগিতার মানবিক কার্যক্রম করেছি ও চলোমান রেখেছি,বলে দিওড় ইউনিয়ন বাসির ভালোবাসায় অনুপ্রাণিত হয়েছি মর্মে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া আর্শীবাদ ও সমর্থন প্রত্যাশা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ