• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল

বার্ষিক মাহফিল সফল হওয়ায় গুইমারা মাদ্রাসার প্রাক্তন ছাত্রপরিষদের কৃতজ্ঞতা

স্টাফ রিপোর্টার / ৭৬০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

খাগড়াছড়ি পার্বত্য জেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান গুইমারা ইসলামিয়া দাখিল মাদরাসার বার্ষিক ওয়াজ মাহফিল সম্পন্ন হয়েছে।

১০ মার্চ বুধবার মাদ্রাসার হলরুমে বার্ষিক ওয়াজ মাহফিল সম্পন্ন হয়।

গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি শাহ আলমের সভাপতিত্ব ও মাদরাসার তত্বাবধায়ক মোহাম্মদ জায়নুল আবদীনের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের অধ্যাপক ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর শরীয়া বোর্ডের চেয়ারম্যান ড. গিয়াস উদ্দিন তালুকদার। বিশেষ আলোচক হিসেবে ওয়াজ করেন জেলা কারাগার মসজিদের খতিব মাওলানা আলমগীর হোসেন, গুইমারা কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা ক্বারী ওসমান গণি।

মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রভাষক ও বরেন্য আলেম ওলামাবৃন্দ,
স্থানীয় জনপ্রতিনিধি, সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ,প্রশাসনের দায়িত্বরত কর্মকর্তা, সংবাদকর্মীসহ সর্বস্তরের নেতৃবৃন্দ।

উক্ত মাহফিলের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসা’র প্রাক্তন ছাত্রপরিষদ।

গুইমারা উপজেলার সর্বস্তরের জনসাধারণকে
কৃতজ্ঞতা জানিয়ে প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি নুরুননবী বলেন, আমরা চেষ্টা করছি প্রতি বছর দেশ বরেণ্য ও আন্তর্জাতিক মানের
ইসলামী বক্তাদের মাধ্যমে মাদরাসার শ্রদ্ধেয় শিক্ষকমন্ডলী,পরিচালনা কমিটি ও এলাকাবাসীর সহযোগিতায় মুসলিম জনতার ধর্মীয় ও আধ্যাত্মিক খোরাক যোগাতে।

প্রাক্তন ছাত্রপরিষদের প্রধান মূখপাত্র আব্দুল জলিল সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসকল তথ্য জানানো হয়।

বিবৃতিতে সংগঠণের সভাপতি আরো বলেন, মাহফিলকে সফল ও স্বার্থক করার জন্যে যারা কায়িক শ্রম,অর্থ ও মেধা দিয়ে সহযোগিতা করেছেন তাদেরকে আন্তরিক মোবারকবাদ। আশাকরি এ ধরনের উদ্যেগে এলাকায় ধর্মীয় অনুভূতি ও ইসলামের প্রকৃত শিক্ষা জাতি,ধর্ম, বর্ণ নির্বিশেষে জাগ্রত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ