• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

রামগড়ে ভারতীয় গরু আটক করে ৪৩ বিজিবি

রামগড় প্রতিনিধি: / ৬৪১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভার সীমান্তবর্তী বল্টুরামটিলা এলাকার হকটিলা নামকস্থান থেকে ১৪টি গরু বিজিবি’র অভিযানে আটক করা হয়েছে।

রামগড় ৪৩ বিজিবি সুত্রে জানা গেছে নায়েক সুবেদার মোঃ ঠান্ডু মিয়ার নেতৃত্বে (বৃহস্পতিবার)১৮ ফেব্রুয়ারি বেলা ১২টা -১টা মধ্যে একটি টহলদল গোপন সংবাদ পেয়ে বল্টুরাম এলাকার হকটিলা নামকস্থানে অভিযান চালিয়ে ১৪টি ভারতীয় গরু আটক করেছেন।

৪৩ বিজিবি’র নায়ক সুবেদার ঠান্ডু মিয়া জানান গোপন সংবাদের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে গিয়ে ভারতীয় এই গরুগুলা আটক করি,বিজিবি’র উপস্থিতি টের পেয়ে চোরাকার্বীরা গরু রেখে পালিয়ে যায়। গরুগুলা ৪৩বিজিবি’র সদর দপ্তরে রাখা হয়েছে এবং রামগড় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য আটককৃত গরুর মধ্যে ৭টি গাভী ও ৭টি বাছুর ছিলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ