• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

পানছড়িতে রাকিব এর হত্যাকারীরা এখনও গ্রেফতার হয়নি

নিজস্ব প্রতিবেদক: / ৭৩৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

গত ১৯ শে জানুয়ারী ২০২১ ইং খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার ৫নং উল্টাছড়ি ইউপির আলিনগর এলাকায় অজ্ঞাত সন্ত্রাসীদের হামলায় মোঃ রাকিব নামে একজন গুরুতর মৃত্যু বরন করেছিল।

পারিবারিক সূত্রে জানাযায়, আলিনগর এলাকা থেকে মোঃ রাকিব হোসেন মোটরসাইকেলের ভাড়া নিয়ে মুসলিমনগর যাচ্ছিল। পথিমধ্যে আলিনগর মুসলিমনগর সংযোগস্থলের নির্জন এলাকায় অজ্ঞাত নামা সন্ত্রাসীরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে।

আহত রাকিবের আত্মচিৎকারে এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে পানছড়ি উপজেলা হাসপাতাল ও পরে খাগড়াছড়ি জেলা হাসপাতালে প্রেরণ করে। অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছিল এবং সেখানেই তার মৃত্যু হয়েছিল।

রাকিবের হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী উঠেছে এলাকাবাসীর পক্ষথেকে।কিন্তু আজও পর্যন্ত আসামি গ্রেফতার না হওয়ায় রাকিবের পরিবার আতংকে রহিয়াছেন।

বিচারের দাবিতে করেছেন সাংবাদিক সম্মেলন। বিশিষ্ট জনদের দোয়ারে দোয়ারে ঘুরে ফিরছেন ছেলের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ