• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

রাঙ্গামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়ন এর মৃত সদস্যদের পরিবারকে নগদ অর্থ প্রদান

রাঙ্গামাটি প্রতিবেদক / ৬২৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

বিভিন্ন সময়ে মৃত্যুবরণকারী রাঙ্গামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়ন (রেজি নং চট্র- ১০৭৯) এর সদস্যদের পরিবারের হাতে নগদ অর্থ প্রদান করা হয়েছে। রবিবার(১০ জানুয়ারী) সকাল ১১ টায় কাপ্তাই জেটিঘাটস্ত সংগঠনের প্রধান কার্যালয়ে ৮ টি পরিবারের হাতে পরিবার প্রতি ৫০ হাজার টাকা করে সর্বমোট ৪ লাখ টাকা তুলে দেন রাঙ্গামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়ন এর সভাপতি মোঃ শাহাদাত হোসেন।
নুর মোহাম্মদ বাবুর সঞ্চালনায় এইসময় সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম সহ কার্যকরি কমিটির সকল সদস্যরা উপস্হিত ছিলেন।
পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে সংগঠনের সভাপতি মোঃ শাহাদাত হোসেন উপস্থিত সাংবাদিকদের বলেন, কিছু কিছু অসাধু ব্যক্তি আমি ও সংগঠনের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অপ্রচার করে আসতেছে। কিন্ত আমি দায়িত্ব নেবার পর হতে এই যাবৎ ৪১ জন সদস্যকে জন প্রতি ৫০ হাজার টাকা নগদ অর্থ প্রদান করি, তারই পাশাপাশি সংগঠন এবং আমার ব্যক্তিগত উদ্যোগে মেয়ের বিয়ে, অসুস্থতা, মসজিদ, মাহফিল, গীর্জা সহ নানা সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে অর্থ সহায়তা প্রদান করে আসছি। তিনি বিধি অনুসারে চালকদের ড্রাইভিং লাইসেন্স প্রদান করার জন্য বিআরটিএ এর প্রতি অনুরোধ জানান।
এইছাড়া তিনি আরোও জানান, গত বছরের ২৬ মার্চ করোনার প্রভাবে লগডাউন এর পর হতে সরকারি ভাবে সংগঠনের শ্রমিকরা কোন প্রনোদনা পাই নাই, অথচ রাষ্ট্রের সুবির্ধাতে গত ৫ বছর ধরে সংগঠনের শ্রমিকরা অগ্রিম রাজস্হ প্রদান করে আসছে।
কাপ্তাই জেটিঘাট থেকে মালামাল পরিবহনে রাস্তাটি সংস্কারে জন্য তিনি সংগঠনের পক্ষ হতে জোড় দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ