• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে লক্ষ্মীছড়িতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ 

স্টাফ রিপোর্টার / ৬৯২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে খাগড়াছড়িতে লক্ষ্মীছড়িতে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষুধ বিতরণ করা হয়েছে। সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের আওতাধীন লক্ষীছড়ি জোনের তত্ত্বাবধানে মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মো: নাহিদ হাসান সহ অভিজ্ঞ বে-সামরিক চিকিৎসকগন প্রত্যন্ত এলাকার হত-দরিদ্র ও অসহায় রোগীদের মাঝে বিনামূল্যে এ চিকিৎসা সেবা প্রদান করেন। সকালে উপজেলা পরিষদ মাঠে এর উদ্বোধন করেন, লক্ষ্মীছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল মো: জাহাংগীর আলম।
এসময় তিনি চিকিৎসা ক্যাম্প ঘুরে দেখেন এবং রোগীদের খোজ খবর নেন। বলেন, পাহাড়ে বসবাসরত সকল সম্প্রদায়ের অসহায়, দুস্থ মানুষের মাঝে বাংলাদেশ সেনাবাহিনী বরাবরই চিকিৎসা প্রদান করে যাচ্ছে। এ ধারা অব্যহত থাকবে। এসময় অন্যান্যের মধ্যে মেজর মো: আমীর-উল-এহসান, ক্যাপ্টেন মো: নাহিদ হাসান, ক্যাপ্টেন মোস্তফা মাহিন ইসলাম সহ স্থানীয় জনপ্রতিনিধি ও সামরিক পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। প্রায় ৩শতাধিক অসহায় রোগীকে বিনামূল্যে  চিকিৎসা ও ঔষধ প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ