• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মাটিরাঙ্গায় দুস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ 

স্টাফ রিপোর্টার / ৭০৬ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

মুক্তিযোদ্ধের চেতনাই হচ্ছে দেশ প্রেম, দেশ রক্ষা ও জনগনের সেবা করা মন্তব্য করে খাগড়াছড়ির গুইমারা সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন বলেছেন, ১৯৭২ সালের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবতর্ন করেছেন, এই মহান দিনে অসহায় শীতার্তদের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। পাহাড়ে সম্প্রীতি বজায় রাখতে সেনাবাহিনীর এ উন্নয়ন কর্মকান্ড অব্যহত থাকবে। সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পাহাড়ে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত সেনাবাহিনীর ৩০ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোনের উদ্যােগে দুস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে মাটিরাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ৪ শতাধিক শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন রিজিয়ন  কমান্ডার।
এসময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লেঃ কর্ণেল নওরোজ নিকোশিয়ার, নবাগত জোন অধিনায়ক মোহাম্মদ মোহসীন হাসান, রিজিয়নের জি.টু.আই মেজর মঈনুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ