• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

রামগড়ে পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের সদস্য সংগ্রহ শুরু

রামগড় প্রতিনিধি: / ৫৮৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

দেশে করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারনে ঘরোয়াভাবে অনুষ্ঠিত হল পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের রামগড় উপজেলার সদস্য সংগ্রহ অভিযান।

বৃহস্পতিবার দুপুরে রামগড় উপজেলা প্রেসক্লাবে নতুন সদস্যদের ফরম পূরণের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে সদস্য সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

সদস্য সংগ্রহ অভিযানে সংগঠনটির রামগড় উপজেলা সমন্বয়ক ও জেলা সহ-সভাপতি মো: নিজাম উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার লোকমান হোসাইন। রামগড় মাষ্টারপাড়ার বাসিন্দা উদিয়মান রাজনৈতিক ব্যক্তিত্ব মো: রিয়াজ উদ্দিন রিপন এর সদস্য ফরম পূরণের মধ্যদিয়ে আনুষ্ঠানিক ভাবে কর্মসূচির সুচনা করেন প্রধান অতিথি। এসময় গন্যমান্য ব্যক্তিদের মধ্যে আবুল খায়ের কন্ট্রাকটার, আবদুল সাত্তার, মানবাধিকার কর্মী মো: আনোয়ার হোসেন সদস্য ফরম পূরণ করে নাগরিক পরিষদের সদস্য হন।

অনুষ্ঠানে জেলা শাখার সহ-আইন বিষয়ক সম্পাদক শিহাব রহমান সহ ছাত্রপরিষদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মো: নিজাম উদ্দিন জানান, রামগড় উপজেলায় পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের পাশাপাশি অঙ্গ সংগঠন পার্বত্য চট্টগ্রাম মহিলা পরিষদ ও পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের আলাদা আলাদা ফরমের মাধ্যমে সদস্য সংগ্রহের কাজ চলবে। যে কোন ব্যক্তি সংগঠনের সদস্য ফরম পূরণ করে সদস্য হতে পারবেন। প্রতিটি ফরমের মুল্য নির্ধারণ করা হয়েছে ২০ টাকা, তবে সংগঠনের কার্যক্রম পরিচালনার জন্য যে কেউ যেকোনো পরিমাণ অর্থ অনুদান হিসেবে প্রদান করতে পারবেন বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ