• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

মানিকছড়ির জমিরিয়া তা’লীমূল কোরআন মাদ্রাসা ও এতিমখানা’র বই বিতরণ ও ছবক প্রদান

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি): / ৬৩৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল এলাকায় অবস্থিত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান “গচ্ছাবিল জমিরিয়া তা’লীমূল কোরআন মাদ্রাসা ও এতিমখানা”র শিক্ষার্থীদেত মাঝে নতুন বই, কোরআন শরীফ বিতরণ ও ছবক প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (৬ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় মাদ্রাসা অডিটরিয়ামে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা হাফেজ মুহাম্মদ আব্দুল্লাহ এর সভাপতিত্বে ও পরিচালক মাওঃ মুহাম্মদ জহির উদ্দিন বিন সুরুজ এর সঞ্চালনায় বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকছড়ি উপজেলা যুবলীগের সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, তিনটহরী মহিউসসুন্নাহ মাদরাসার পরিচালক মাওঃ ফরিদ উদ্দীন, দারুল ইহ্সান মাদরাসার পরিচালক হাফেজ মুহাম্মদ নাছির উদ্দীন। মানিকছড়ি ইউপি সদস্য মোশারফ হোসেন ও মাওলানা ইমাম হোসেন।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে নতুন বই ও কোরআন শরিফ তুলে দেন অতিথিগণ। পরে শিক্ষার্থীদের মাঝে ছবক প্রদান শেষে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মানিকছড়ি দারুসসুন্নাহ্ হাফেজিয়া মাদ্রাসার উপদেষ্ঠা মাওলানা নূর মুহাম্মদ শাহ। এসময় মাদরাসা অন্যান্য শিক্ষক, সাংবাদিক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ