• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

মানিকছড়িতে নিখোঁজের ৪ দিনেও সন্ধান মেলেনি রূপালি মার্মার

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি): / ৯৭০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

নিখোঁজের চার দিন পরও সন্ধান মেলেনি জেলার মানিকছড়ি উপজেলা বাটনাতলী ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা রিপ্রুচাই মার্মার মেয়ে রূপালী মার্মার (১৬)।

নিখোঁজদের পরিবারের সুত্রে জানা যায়, উপজেলার বাটনাতলী ইউনিয়ের নামারপাড়া এলাকার বাসিন্দা রিপ্রুচাই মার্মার মেয়ে শনিবার (২ জানুয়ার) দুপুরে নিজ বাড়ি থেকে নানার বাড়ী যাওয়ার উদ্যোশে বের হলে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পর থেকে পরিবারের লোকজন তাদের আত্বীয়স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর তাদের সন্ধান পায়নি।

রূপালী মার্মার পিতা রিপ্রুচাই মার্মা জানায়, তিনি গত শনিবার সকালে বাড়ি হতে কাজে ও তার স্ত্রী মন্দিরে চলে যায়। দুপুরে দুজনেই বাড়ি ফিরে দেখে তাদের মেয়ে রূপালী মার্মা বাড়িতে নেই। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে প্রতিবেশীদের মাধ্যমে জানতে পারে রূপালী মার্মা তার নানার বাড়ি গিয়েছে। পরে নানার বাড়িসহ আশপাশের বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে জানতে পারেন কোথাও নেই।

নিখোঁজ হওয়ার পরদিন গত রবিবার ৩ জানুয়ারী মানিকছড়ি থানায় একটি সাধারণ ডায়েরি (ডাইরি নং ১০৯) করা হয়েছে। মানিকছড়ি থানার ওসি আমির হোসেন জানান, মেয়েটিকে উদ্ধারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ